পর্তুগাল আ.লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা

পর্তুগাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৩, ১৯:২৭

পর্তুগালের রাজধানী লিসবনের টেস্ট অব লিসবন রেষ্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে আলোচন সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পর শুরু হয় আলোচনা সভা।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ন সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, অর্থ সম্পাদক আলিম উদ্দিন, যুবলীগ নেতা তানভীর আলম জনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক কৌশিক, পর্তুগাল ছাত্রলীগের সহ সভাপতি নোমান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা সোয়েব মিয়া, প্রচার সম্পাদক রেজাউল বাসেত, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, শিল্প বিষয়ক সম্পাদক ডালিম খান, সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল জুয়েল, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সেতুবাল আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদ, মোস্তাফিজ, সাব্বির, মিজান, লোকমান হোসেন, আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা খ.ই.ফাহাদ, মানিক ,আহসান সরকার, সাইফুল জনি, শামস, সজীব, সাহেদ বিন সুলতান, ছাত্রলীগ নেতা একরাম রেজা প্রমুখ।

ইফতার পূর্বে পবিত্র রমজান মাসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের শান্তি কামনা, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার সু- স্বাস্থ্য কামনা ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হারুন উর রশীদ।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :