জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জনস্বাস্থ্য অধিদপ্তরের কর্মচারীকে মারধরের অভিযোগ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ এপ্রিল ২০২৩, ১৯:৪৫ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৩, ১৯:৩৮

জামালপুরে মাছ ধরাকে কেন্দ্র করে জনস্বাস্থ্য অধিদপ্তরের কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে শহর ছাত্রলীগের সভাপতি এলিটের বিরুদ্ধে।

সোমবার রাত দুইটার দিকে শহরের মুকন্দবাড়ির রাজিব কাউন্টার এলাকায় এই ঘটনা ঘটে।

জামালপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের কম্পিউটার অপারেটর মোহাম্মদ জাহাঙ্গীর কবির শহরের কাচারিপাড়ার বাসিন্দা এবং জামালপুর শহর ছাত্রলীগের সভাপতি ফাহিম মোস্তাফিজ এলিট শহরের মুকন্দবাড়ী এলাকার বাসিন্দা।

জামালপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের প্রধান সহকারী কাম কম্পিউটার অপারেটর মোহাম্মদ জাহাঙ্গীর কবির অভিযোগ করে বলেন, আমাদের অফিসের পেছনে একটি পুকুর আছে। সেখানে আমরা অফিসের স্টাফরা মিলে মাছ চাষ করি। সম্প্রতি সেই পুকুর থেকে আমরা মাছ ধরি। সোমবার দুপুরে জামালপুর শহর ছাত্রলীগের সভাপতি এলিট আমার অফিসে আসে। সে আমাকে বলে- “তুই এই পুকুরে মাছ কেন ধরস। তুই এই পুকুরে আর মাছ ধরবি না। মাথা নিচে করে অফিসে ঢুকবি আর মাথা নিচে করে অফিস থেকে বের হয়ে যাবি।” এসব বলে সে চলে যায়। এরপর রাত ২টার দিকে আমি অফিসের কাজ শেষ করে বাড়ি ফেরার সময় রাজিব কাউন্টারের সামনে এলিটসহ ১২-১৫ জন আমার উপর হামলা করে। তারা আমাকে বেধড়ক মারধর করে। এরপর স্থানীয়রা আমাকে উদ্ধার করে। আমার শরীরের বিভিন্ন স্থানে জখমের দাগগুলো এখনো আছে।

এসব বিষয়ে জামালপুর শহর ছাত্রলীগের সভাপতি ফাহিম মোস্তাফিজ এলিট বলেন, আমার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। মোহাম্মদ জাহাঙ্গীর কবির বিএনপির লোকজনকে নিয়ে জনস্বাস্থ্যের পুকুর থেকে মাছ ধরে। আমরা এসবের প্রতিবাদ করতে গেলে সেদিন রাতে আমার উপর হামলা চালায় বাবু।

এসব বিষয়ে জামালপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুলতান মাহমুদ বলেন, আমি পুরো বিষয়টি শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :