অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে গোপালপুর ইউপি আ.লীগের সভাপতি মোনায়েম

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৯:২৪

ফরিদপুরের আলফাডাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান।

খবর পেয়ে সোমবার উপজেলার গোপালপুর ইউনিয়নের চর চান্দড়া গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষক আব্দুর রহমানের বাড়িতে ছুটে গিয়ে তাদের সার্বিক খোঁজ-খবর নেন এবং আর্থিক সহায়তা করেন ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা।

রবিবার সন্ধ্যায় কৃষক আব্দুর রহমান সর্দারের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কাপড়-চোপড়, ফসল ও আসবাবপত্রসহ ঘরটি সম্পূর্ণ রূপে পুড়ে যায়।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, 'এমন অগ্নিকাণ্ডে আমরা খুবই মর্মাহত। আমি অগ্নিকাণ্ডের খবর পেয়ে আর বসে থাকতে পারিনি, ঘটনাস্থলে ছুটে এসেছি। আমি যতটুকু পেরেছি আর্থিক সহযোগিতা করেছি। এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।’

তিনি আরও বলেন ‘অগ্নিকাণ্ডে এই পরিবারের যে ক্ষতি হয়েছে, তা আমাদের একার মাধ্যমে পুষিয়ে দেওয়া সম্ভব নয়। তাই এলাকার বিত্তবানদের এই অসহায় পরিবারটির পাশে দাঁড়ানোর অনুরোধ করছি। আমরা সবাই যদি সকলের বিপদাপদে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিই, তবেই এমন আকস্মিক দুর্যোগ আমরা সবাই খুব সহজেই কাটিয়ে উঠতে পারব ইনশাআল্লাহ।'

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :