পাবনার আটঘরিয়ায় কৃষককে গলাকেটে হত্যা, স্ত্রীসহ দুজন আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৩, ১২:৫৪

পাবনার আটঘরিয়ায় আলহাজ্ব নামে এক কৃষককে গলাকেটে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে নিজ বাড়ির উঠান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে এ হত্যাকান্ড হতে পারে।

তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সুরাইয়া খাতুন ও ইসমাঈল হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহত আলহাজ্ব আলী আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি পূর্বপাড়া গ্রামের মৃত নাগর আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, জেলার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি গ্রামে শুক্রবার সকালে কৃষক আলহাজ্বকে তার বাড়ির উঠানে গলাকাটা অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক জানান, ঘটনার দিন সকাল ৭টার দিকে প্রতিবেশি মিনা খাতুন আলহাজ্বের বাড়িতে ফ্রিজে রাখা মাছ আনতে গিয়ে নিজ বাড়ির উঠানে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করে। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে। এসময় তিনি পরকীয়ার জেরে তার ভাইকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।

তবে পুলিশের ধারণা একই এলাকার আব্দুল হালিমের ছেলে ইসমাঈল হোসেনের সঙ্গে নিহতের স্ত্রী সুরাইয়ার পরকীয়ার জেরে এ হত্যাকান্ড হতে পারে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের স্ত্রী ও তার প্রেমিক ইসমাঈলকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :