৪২ বছর বয়সেও যে মন্ত্রে ফিট থাকেন কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২৩, ১০:১১

সাধারণ মানুষের চেয়ে বিভিন্ন দেশের বিনোদন তারকারা তাদের ফিটনেস নিয়ে সর্বোচ্চ সচেতন থাকেন। এ জন্য তারা কোন ধরনের ব্যায়াম করে ফিটনেস ধরে রাখেন, তা জানার আগ্রহ রয়েছে অনেকের।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর তেমনই একজন যার ফিটনেস চার্ট পেতে যে কেউই আগ্রহী হয়ে উঠবে। ৪২ বছর বয়সী এই সুন্দরী এখনো স্বাস্থ্য ও ফিটনেসের দিক দিয়ে আকর্ষণীয়।

কারিনা দেশি ডায়েট মেনে চলেন। তার ওয়ার্কআউটগুলোও তাকে ফিটনেস ধরে রাখতে সাহায্য করে। শরীর ঠিক রাখতে যোগব্যায়াম তার অন্যতম পছন্দ। গত এক যুগেরও বেশি সময় ধরে এটি তিনি নিয়মিত করেন। দুই ছেলের মা হয়েছে, তবুও তিনি যোগব্যায়াম ছাড়েননি।

যোগব্যায়াম ছাড়াও কারিনা কার্ডিও এবং পাইলেট অনুশীলন করতে এবং সন্তান জন্ম দেয়ার পর অন্যান্য ওয়ার্কআউটেরও পরীক্ষা-নিরীক্ষা করেছেন। যোগব্যায়ামের বিষয়ে কারিনা বলেন, যোগব্যায়াম আমার আত্মার একটি অংশ।

কারিনা শত ব্যস্ততার মাঝেও কখনো ওয়ার্কআউট মিস করেন না। তিনি নিয়মিত তার ওয়ার্কআউটগুলো করেন। এমনকি বাড়িতে ওয়ার্কআউট করার সময় তার সঙ্গে প্রায়ই বড় ছেলে তৈমুর থাকে। ছোট ছেলে এখনো এগুলো সেভাবে বোঝে না।

কারিনা বিপরীত অনুশীলন এবং বায়বীয় যোগসহ সব ধরনের যোগব্যায়ামের চেষ্টা করেন। তবে সূর্য অভিবাদন তার সবচেয়ে প্রিয়। এটি ওজন কমাতে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে এবং নারীদের মাসিক নিয়মিত করতে সাহায্য করে।

(ঢাকাটাইমস/১৫মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :