শেরপুর সদর উপজেলায় সাবেক এমপি শ্যামলীর গণসংযোগ ও সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২৩, ১৪:৫৬ | প্রকাশিত : ১৬ মে ২০২৩, ১৪:৪৯

শেরপুর সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নে গণসংযোগ ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। গত রবিবার যুব মহিলা লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে ঘুঘুরাকান্দি বাজারে গণসংযোগ ও মতবিনিময় শেষে এক অসহায় নারীকে একটি সেলাই মেশিন তুলে দেন তিনি।

এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী। তিনি জেলা যুব মহিলা লীগের সভাপতি। আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান। সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক।

এসময় শ্যামলী বলেন, আধুনিক ও পরিচ্ছন্ন শেরপুর গড়তে মেধাবী ও সাহসী নেতৃত্বের বিকল্প নেই। দল থেকে মনোনয়ন পেলে নির্বাচিত হলে শেরপুরের মাটি ও মানুষের কল্যানে কাজ করে যাবো। শেরপুরের গণমানুষের দাবি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পরামর্শ নিয়ে বাস্তবায়ন করবো। এজন্য আমি সকলের সহযোগিতা চাই।

গণসংযোগের সময় জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসনিম, আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা মো. উমর ফারুক, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা, সাধারণ সম্পাদক মারুফা আক্তার, শহর যুব মহিলা লীগের সভাপতি সেতারা পারভীন পরশ, সাধারণ সম্পাদক সাবিকুন নাহারসহ জেলা যুব মহিলা লীগ নেত্রী নাহিদ রহমান জুলি, লতিফা আক্তার লাকী, মুক্তি বিশ্বাস, লাভলী আক্তার, বৃষ্টি সাহা, পূজা পাল, সুমি বিশ্বাস, রিতা, জেসমিন আক্তারসহ যুব মহিলা লীগের সকল ইউনিটের নেতা-কর্মী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬মে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :