সিলেট সিটি নির্বাচনে যুবলীগের পরিচালনা টিম গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১৭:০৮

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার জন্য পরিচালনা টিম গঠন করেছে কেন্দ্রীয় যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে এই টিম গঠন করা হয়েছে।

শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলীকে নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত যুগ্ম-আহ্বায়ক, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এম শাহাদাত হোসেন তসলিম যুগ্ম-আহ্বায়ক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবিরকে সদস্য সচিব করে নির্বাচনি পরিচালনা টিম গঠন করা হয়েছে।

এছাড়া টিমের অন্য সদস্যরা হলেন, যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিছ মিয়া শেখ সাগর, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আবদুল হাই, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী, কার্যনির্বাহী সদস্য অ্যাড. আব্দুর রকিব মন্টু, কার্যনির্বাহী সদস্য গাজী মো. শাহেদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা যুবলীগের সভাপতি মো. শামীম আহমেদ, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক. মুশফিক জায়গীরদার ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক. মো. শামীম আহমেদকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২ জুুন/জেএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী 

কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করার পরামর্শ প্রধানমন্ত্রীর

আজ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচনে প্রার্থী হতে আ.লীগের ‘মানা’

এই বিভাগের সব খবর

শিরোনাম :