সিলিং ফ্যানে ঝুলছিল যুবকের অর্ধগলিত লাশ

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১২:১৪

ফরিদপুর শহরের একটি বাসা থেকে শহিদুল ইসলাম (২২) নামে এক তরুণের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত ৯টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার সুধীর রঞ্জন মালোর তিন তলা ভবনের পূর্বপাশের ফ্লাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শহিদুল সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের মৃত টুকু মোল্যার ছেলে। শহিদুল এলাকা থেকে অনেক টাকা দেনা-দায়েক হয়ে শহরের ওই ভাড়া বাসায় স্ত্রী নিয়ে থাকতেন বলে জানা গেছে।

নিহতের ছোট ভাই শফিক মোল্যা জানান, শহিদুল দেড় বছর আগে বিয়ে করেন। সালথায় থাকতে একটি টেইলার্সের দোকানে কাজ করতো। তবে সে কয়েক লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে যায়। দুই মাস আগে পরিবারের পক্ষ থেকে সেই ঋণের টাকার সমাধান করে দেওয়া হয়। এরপর গত মে মাসের ১ তারিখে স্ত্রীকে নিয়ে ফরিদপুর শহরে বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। সেখানে থেকে এক ব্যক্তির কাছ থেকে একটি অটোরিকশা ভাড়া করে নিয়ে তা ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

তিনি আরও বলেন, সর্বশেষ গত শুক্রবার মোবাইল ফোনের মাধ্যমে তার সঙ্গে পরিবারের শেষ কথা হয়। তখন শহিদুল জানান, ভাড়ায় চালিত অটোরিকশাটি তিনি বন্ধক রেখেছেন। বিষয়টি নিয়ে ওই অটোরিকশার মালিকের সঙ্গে তার ঝামেলা চলছে। তারপর আর তার ফোন বন্ধ পাওয়া যায়। রবিবার রাতে খবর পেয়ে শহিদুলের বাসায় গিয়ে দেখি তার অর্ধগলিত লাশ ফ্যানের সঙ্গে ঝুলছে।

তবে শহিদুলের স্ত্রী গত ৬ জুন থেকে দশম শ্রেণির পরীক্ষা দেওয়ার জন্য তার বাবার বাড়িতে অবস্থান করছিল। যে কারণে তার সঙ্গেও যোগাযোগ বন্ধ ছিল। শহিদুলের ফোনটিও বাসায় খুজে পাওয়া যায়নি। মৃত্যুর বিষয়টি নিয়ে আমাদের সন্দেহ রয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ বের করার জন্য পুলিশের কাছে জোর দাবি জানাই।

ওই বাড়ির মালিক সুধীর রঞ্জন মালো বলেন, রবিবার সন্ধ্যা ৭টার দিকে প্রচন্ড দুর্গন্ধ বের হচ্ছিল শহিদুলের ফ্লাটের ভেতর থেকে। তখন ফ্লাটের ভেতর থেকে দরজা লক করা ছিল। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে আমাদের নিটক থেকে অতিরিক্ত চাবি নিয়ে তালা খুলে দেখেন গলায় শাড়ী-কাপড় পেচিয়ে ডাইনিং রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে শহিদুলের লাশ। তবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। সিআইডির ক্রাইমসিন ইউনিটও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন: হাতপাখায় ভোট দিলে নৌকা দেখাচ্ছে,ভোট দিয়ে অভিযোগ আউয়ালের

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, মরদেহটি অর্ধগলিত, দুই তিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে এটা হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১২জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :