নোয়াখালীতে সড়কে বিদ্যুতের খুঁটি হেলে পড়ে পথচারী নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২৩, ১৬:৪৭

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে সড়কের পাশে থাকা বিদ্যুতের নতুন খুঁটি হেলে পড়ে তানভীর হাসান (২৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত তানভীর এসিআই ফার্মাসিউটিক্যালস নামের একটি প্রতিষ্ঠানের মেডিকেল রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে এক শিশু।

বুধবার সকাল ৮টার দিকে পৌর এলাকার সোনাপুর জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত তানভীর হাসান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার চাঙ্গিনী এলাকার নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে কর্মস্থলের উদ্দেশে সোনাপুর জিরো পয়েন্ট হয়ে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়কে যাচ্ছিলেন তানভির। এ সময় সড়কের পাশে স্থাপন করা বিদ্যুতের নতুন বসানো একটি খুঁটি হেলে তার গায়ে পড়ে। এ সময় খুঁটির নিচে থাকা তানভীরের ঘটনাস্থলেই মৃত্যু হয়। একই সময় পাশে থাকা একটি শিশু আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাপুর বাজারের একটি ফার্মেসিতে প্রাথমিক চিকৎসা দেন। নিহত তানভীরের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পিডিবি নির্বাহী প্রকৌশলী নুরুল আমিন বলেন, গত ২-৩দিন আগে খুঁটিগুলো স্থাপন করা হয়েছিল। খুঁটির পাশে খাল কাটার কারণে বৃষ্টিতে মাটি সরে গিয়ে সেটি পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে পানি উন্নয়ন বোর্ডের সঙ্গে কথা বলা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্রই সোনাপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস১৪জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :