চেক জালিয়াতির মামলায় জামিনের পর মুখ খুললেন আমিশা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২৩, ১১:৫৭ | প্রকাশিত : ২০ জুন ২০২৩, ১১:৪০

২০১৮ সালে সূত্রপাত এই মামলার। সে বছর অভিনেত্রী আমিশা পাটেলের নামে চেক বাউন্স এবং প্রতারণার অভিযোগ আনেন অজয় কুমার সিং নামে এক ব্যক্তি। কিছুদিন আগেই মামলাটিতে জামিন পেয়েছেন অভিনেত্রী। এতদিন পর গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন ‘কাহো না প্যায়ার হ্যায়’র নায়িকা।

একটি সাক্ষাৎকারে আমিশা দাবি করলেন, এটা সম্পূর্ণ মিথ্যা একটি মামলা, যা ইচ্ছাকৃত ভাবে তার বিরুদ্ধে করা হয়েছিল। একই সঙ্গে তিনি বলেন, স্রেফ মানুষের নজরে আসার জন্য, একটা হইচই বাঁধানোর জন্যই নাকি এই ঝাড়খণ্ডি প্রযোজক তার নামে অভিযোগ এনেছিলেন।

গত শনিবার, অর্থাৎ ১৭ জুন রাঁচির সিভিল কোর্টে চেক জালিয়াতির মামলায় আত্মসমর্পণ করেন আমিশা প্যাটেল। এই কোর্টের সিনিয়র ডিভিশন বেঞ্চের জাজ ডি.এন শুক্লা এদিন তাকে শর্তসাপেক্ষ জামিন দেয়ার পাশাপাশি আবারও ২১ জুন কোর্টে সশরীরে হাজিরা দেয়ার নির্দেশ দেন।

এদিন জামিন পাওয়ার পরই এত বছর ধরে চলে আসা এই মামলা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে আমিশা বলেন, ‘আমি আমার শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের থেকে বহু মেসেজ পেয়েছি। রাঁচির এই বিষয় নিয়ে তারা অনেকেই প্রশ্ন করেছেন। কিন্তু যেদিন থেকে আমার নামে এই মামলা করা হয়েছে, সেদিন থেকেই এ বিষয়ে পাবলিকলি একটা কথাও বলিনি। আর বলবও না।’

নায়িকা বলেন, ‘আমার আইনের উপর সম্পূর্ণ আস্থা আছে। আইন যা সিদ্ধান্ত নেয়ার নেবে। কিন্তু এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে, আমার এই নীরবতার অন্য মানে খুঁজে বের করছেন অজয়। আমার নীরবতার সুযোগ নিচ্ছেন তিনি। আমাকে বদনাম করে তিনি নিজে প্রচারের আলোয় আসতে চান। বাকিটা তো সবই আইনি প্রক্রিয়া।’

কিন্তু কী নিয়ে এত ঝামেলা?

২০১৮ সালে রাঁচির প্রযোজক অজয় কুমার সিং আমিশাকে একটা ছবির জন্য আড়াই কোটি টাকা দিয়েছিলেন। তিনি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এই টাকা পাঠান। কিন্তু পরবর্তীতে নায়িকা ‘দেশি ম্যাজিক’ নামে সেই ছবিটি করতে অস্বীকার করেন এবং সমপরিমাণ টাকার একটি চেক ফেরত পাঠান। কিন্তু সেই চেক বাউন্স করে বলে জানানো হয়।

কাজের ক্ষেত্রে আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘গাদ্দার ২’। এই ছবির সঙ্গে প্রায় পাঁচ বছর পর রুপালি পর্দায় ফিরছেন আমিশা। ‘গাদ্দার’ ছবির এই সিকুয়েলে ফের একসঙ্গে দেখা যাবে সানি দেওল ও আমিশাকে।

(ঢাকাটাইমস/২০জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :