‘বিগ বস’ দর্শকদের কাছে ক্ষমা চাইলেন সালমান খান! কারণ কী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০২৩, ১২:৪৫ | প্রকাশিত : ০৩ জুলাই ২০২৩, ১২:২৩

পর্দায় অনস্ক্রিন নায়িকাকে চুমু? না, অনেক ভেবেও বলিউড সুপারস্টার সালমান খানের এমন কোনো দৃশ্য মনে পড়ছে না। তিনিই হয়তো ওই গুটিকয়েক অভিনেতাদের একজন, যারা আজ পর্যন্ত এই দীর্ঘ কেরিয়ার জীবনে অনস্ক্রিন চুমু খাননি।

যার ফলে তারই শোতে যখন আকাঙ্ক্ষা পুরি এবং জাদ হাদিদ সবার সামনে লজ্জাশরম ভুলে চরম রোমান্টিক ভাবে একে অন্যকে চুমু খান, তখন তার বিরক্তির আর সীমা-পরিসীমা থাকে না। তবে কেবল সেটাই নয়।

জাদ হাদিদ এই সপ্তাহে এই চুমু কাণ্ডের পর আবার একটি ঝগড়ার মাঝে বেবিকাকে প্যান্ট খুলে তার নিতম্ব দেখান। সবটা দেখে শুনে বিরক্তির চরম সীমায় পৌঁছে গেছেন ভাইজান।

এই সপ্তাহের ‘উইকেন্ড কা ভার’ পর্বে গত সপ্তাহে ঘটা দুটি ঘটনা নিয়েই কথা বলেন। তিনি স্পষ্ট করে দেন যতই এই শো ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হোক না কেন, যতই সেখানে নিয়মের কড়াকড়ি না থাক, তবুও এভাবে পর্দায় চুমু খাওয়া বা প্যান্ট খুলে আরেকজনকে নিজের নিতম্ব দেখানো যাবে না।

সালমান এই গোটা ঘটনার জন্য ‘বিগ বস’ দর্শকদের কাছে ক্ষমাও চেয়েছেন। অভিনেতা স্পষ্ট করে দেন, তিনি এই ধরনের কনটেন্টে মোটেই বিশ্বাসী নন। না তার ছবিতে এসব জিনিস থাকে, না তিনি এগুলোতে স্বচ্ছন্দবোধ করেন।

ভাইজান এদিন সোজাসুজি জাদকে প্রশ্ন করেন এবং জানতে চান এই দেশে ক্যামেরার সামনে তিনি যেটা করেছেন সেটা তিনি তার দেশে বা তার পরিচিত কারও সামনে করতে পারবেন কিনা?

এরপরই তিনি তাদের এই হট অ্যান্ড রোমান্টিক চুমু নিয়েও বকাঝকা করেন। বলেন, এই শো তো স্ক্রিপ্টেড নয়, তারা অভিনয়ও করছেন না। তাহলে এই চুমু খাওয়ার অর্থ কী ছিল? যদিও সালমানের বকার সামনে পড়ে জাদ প্রাথমিক ভাবে নিজের সাফাই দেয়ার চেষ্টা করেন। পরে তিনি ক্ষমা চেয়ে নেন।

(ঢাকাটাইমস/৩জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :