সাংবাদিক নাদিম হত্যা: এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২৩, ২১:৪১

জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যা মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সর্বস্তরের সাংবাদিক ও সচেতন মহলের উদ্যোগে সোমবার বেলা ১১টায় বকশীগঞ্জ বাস স্ট্যান্ড মোড়ে ঘণ্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায় মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহীন আল আমিন, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সিনিয়র সাংবাদিক এইচএম মুছা আলী, বকশীগঞ্জ মডেল প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক লালন ও সাংবাদিক নাদিম কন্যা রাব্বিলাতুল জান্নাত। মানববন্ধনে বকশীগঞ্জ উপজেলার সকল সাংবাদিক অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় নামীয় ২২ জনকে আসামি করা হলেও এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে এজাহারভুক্ত মাত্র ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা সব অজ্ঞাত ও সন্দেহভাজন আসামি। তাই বাকি আসামিদের দ্রæত গ্রেপ্তার করে তাদের বিচারের আওতায় আনতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে বকশীগঞ্জ শহরের পাট হাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক নাদিম। এই হত্যাকাণ্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী মনিরা বেগম।

(ঢাকাটাইমস/১০জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :