মাত্র ১৫০ রানে অলআউট ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১৪:২১

বিশ্বকাপ বাছাই থেকে বাদ পড়া ওয়েস্ট ইন্ডিজ দল এবার ভারতের বিপক্ষে টেস্ট সিরিজেও সুবিধা করতে পারছে না। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে নিজেদের প্রথম ইনিংসে মাত্র ১৫০ রানে গুটিয়ে গেছে ক্যারিবিয়ানদের ইনিংস। এদিকে নিজেদের প্রথম ইনিংসে খেলতে নেমে বিনা উইকেটে ৮০ রান তুলেছে ভারত।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিয়ান দলনেতা ক্রেইগ ব্রেথওয়েট। কিন্তু হাতে ইনিংসের শুরুটা ভালো হয়নি স্বাগতিকদের। দলীয় ৩২ রানের মাথায় ভাঙে উদ্বোধনী জুটি। ৪৪ বলে মাত্র ১২ রান করে আউট হন ওপেনার ত্যাজনারায়ন চন্দরপল। আরেক ওপেনার ও দলনেতা ব্রেথওয়েট করেন ২০ রান।

দ্বিতীয় উইকেটে খেলতে নেমে ১৮ বলে মাত্র ২ রান করেন রেইমন রেইফার। আর জার্মেইন ব্ল্যাকউডের ব্যাট থেকে আসে মাত্র ১৪ রান। উইকেটকিপার ব্যাটার জশুয়া ডি সিলভা করেন ২ রান।

ব্যাটিং বিপর্যয়ে পড়া দলের হাল ধরার চেষ্টা করেন উদীয়মান ক্রিকেটার অ্যালিক আথানজে ও জেসন হোল্ডার। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি হোল্ডার। আউট হন ১৮ রানে। আলযারি জোসেফ ফেরেন ৪ রানে। এদিকে একাই খেলতে থাকা অ্যাথানজে ফিফটির পথেই ছিলেন। কিন্তু ৪৭ রানে থামেন তিনি।

এদিকে কেমার রোচ ও জোমেল ওয়ারিকেন ১ রান করে করেছেন। আর রাখেল কর্নওয়েল অপরাজিত থাকেন ১৯ রানে।

ভারতের পক্ষে সর্বোচ্চ পাঁচটি উইকেট পেয়েছেন দলীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আরেক স্পিনার রবিন্দ্র জাদেজা পেয়েছেন দ্বিতীয় সর্বোচ্চ তিনটি উইকেট। আর একটি করে উইকেটের দেখা পেয়েছেন দুই ডানহাতি পেসার মোহাম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুর।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :