বিপুল গাঁজাসহ ধরা পড়েও যেভাবে হাজতবাস থেকে বাঁচলেন এই মার্কিন মডেল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২৩, ১১:৩৩ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২৩, ১১:২০

ফ্যাশন জগতে বেশ কয়েক বছর আগেই ঝড় তুলে দিয়েছিলেন সুপার মডেল জিজি হাদিদ। শুধু নিজের দেশ আমেরিকা নয়, বিশ্বজুড়ে এই লাস্যময়ী আলাদাভাবে নজর কেড়েছেন। এহেন জিজি হাদিদ ফের একবার পুলিশের জালে ধরা পড়লেন।

কয়েক দিন আগে বিপুল গাঁজাসহ বিমানবন্দরে ধরা পড়েন এই সুপার মডেল। সঙ্গে ছিলেন তার খুব কাছের বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থী। কেম্যান আইল্যান্ডস থেকে ফেরার পথে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে গাঁজাসহ ধরা পড়েন তিনি।

চলতি মাসের প্রথম দিকে প্যারিস ফ্যাশন উইকের কারণে ফ্রান্সে উপস্থিত ছিলেন জিজি। সেখান থেকে কেম্যান আইল্যান্ডস হয়ে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজাসহ ধরা পড়েন জিজি ও লিয়া।

যদিও পুলিশ দাবি করে, তাদের কাছে প্রচুর মাদক ছিল। বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে তাদের গ্রেপ্তারও করা হয়।

তবে বিপুল গাঁজাসহ ধরা পড়ার পরও হাজতবাস করতে হয়নি জিজি এবং তার বন্ধু লিয়াকে। মাথাপিছু এক হাজার আমেরিকান ডলার জরিমানা দিয়ে হাজতবাস থেকে রেহাই পান তারা।

এর আগেও ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেনের নেশা করার অভিযোগ উঠেছিল জিজি হাদিদের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন এই সুপারমডেল। তবে এবার আর শেষরক্ষা হলো না।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের কারণে একাধিক বার চর্চায় উঠেছে জিজির নাম। হলিউডে কানাঘুষা, ‘টাইটানিক’ তারকা লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে প্রেম করছেন তিনি। একাধিক বার তার সঙ্গে দেখাও গেছে জিজিকে। যদিও প্রেমের কথা কেউই স্বীকার করেননি।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :