মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০২৩, ১১:৩৩ | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ০৯:৩৮

জমিসংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের শিবচরে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত যুবককে মুমূর্ষু অবস্থায় শনিবার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের সাড়ে বিশরশি গ্রামের আবুল কাশেম মিয়ার সঙ্গে তার প্রতিবেশী কহিনুর ও তৈয়ব আলী শিকদারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল।

শনিবার রাতে কাশেম মিয়ার ছেলে মাহবুব রহমান (২২) এলাকার একটি মসজিদে নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিল। বাড়ি সংলগ্ন ব্রিজের কাছে এলে এসময় পূর্ব থেকে সেখানে থাকা ১০ থেকে ১২ জন ধারালো অস্ত্র দিয়ে মাহবুবের ওপর হামলা চালায়।

মাহবুব দৌড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করলে হামলাকারীরা ওই বাড়ির উঠোনে ফেলে মাহবুবকে এলাপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় মাহবুবকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে আহত মাহবুবুর রহমান বলেন, ‘আমি মসজিদে নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলাম। এসময় আগে থেকে ওত পেতে থাকা বুলবুল, কহিনুর, রোহান, আলতু মোল্লা, নাজমুল, তৈয়ব আলী শিকদারসহ ১০ থেকে ১২ জন মিলে আমাকে এলোপাতাড়ি কুপিয়েছে। আমি ওদের বিচার চাই।’

আহতের বাবা আবুল কাশেম মিয়া বলেন, ‘জমি নিয়ে আমার প্রতিবেশী কহিনুর ও তৈয়ব আলী শিকদারের সঙ্গে বিরোধ রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে ওরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। চিকিৎসকের পরামর্শে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাচ্ছি। আমি এ ঘটনার বিচার চাই।’

তবে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি। তারা এলাকায় নেই, অনেকেই পালিয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

আরও পড়ুন: ঘুড়ি ওড়াতে গিয়ে সড়কে ঝরল মাদরাসাছাত্রের প্রাণ

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাইনুল ইসলাম বলেন, ‘গুরুতর আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।’

(ঢাকাটাইমস/২৩জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :