এবার বলিউডের ছবিতে শাকিব খান! বলছে টাইমস অব ইন্ডিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুলাই ২০২৩, ১২:১২ | প্রকাশিত : ৩০ জুলাই ২০২৩, ১১:৩৬

বহু বছর ধরে বাংলাদেশের চলচ্চিত্র জগতে রাজত্ব করছেন চিত্রনায়ক শাকিব খান। নিজেকে অপ্রতিদ্বন্দ্বী হিসেবে গড়ে তুলেছেন। পেয়েছেন সুপারস্টার তকমা। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউডেও নজর কেড়েছেন কিং খান। কাজ করেছেন সেখানকার একাধিক ছবিতে একাধিক নায়িকার সঙ্গে।

নতুন খবর হলো, এবার নাকি ঢালিউড-টলিউড পেরিয়ে বলিউডের হিন্দি সিনেমার জগতে পা ফেলতে যাচ্ছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। সম্প্রতি এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় ইংরেজি অনলাইন নিউজ পোর্টাল টাইমস অব ইন্ডিয়া। খবর ছেপেছে দেশের গণমাধ্যমও।

টাইমস অব ইন্ডিয়ার খবর বলছে, বলিউড অভিষেকে শাকিব খানের নায়িকা হচ্ছেন শেহনাজ গিল। ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় সিনেমা তৈরি হবে। আগামী সেপ্টেম্বর থেকে বেনারসে শুরু হবে শুটিং। চলবে টানা ৩৫ দিন। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে শাকিব খানের এই সিনেমা।

তবে এই সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে যে শেহনাজ গিলকেই দেখা যাবে, তা অবশ্য নিশ্চিত করে বলেনি টাইমস অব ইন্ডিয়া। প্রাচী দেশাই, নেহা শর্মা এবং জেরিন খানদের নামও উঠে এসেছে। তবে শেহনাজ গিলের নামটি শোনা যাচ্ছে জোরেশোরে। তিনি নাকি থাকবেন শাকিব খানের বিপরীতে প্রধান নারী চরিত্রে।

২০১৫ সালে ‘শিব দি কিতাব’ এবং ‘মাঝে দি জাট্টি’ গানের মধ্য দিয়ে মডেল হিসাবে ক্যারিয়ার শুরু করেন শেহনাজ গিল। তাকে দেখা গেছে ‘ডাকা’, ‘কালা শাহ কাল’র মতন পাঞ্জাবি সিনেমাতেও। তিনি অংশ নিয়েছেন সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’ রিয়্যালিটি শোতেও। এছাড়া ভাইজানের ‘কিসি কা ভাইজান কিসি কা জান’ ছবিতেও তাকে দেখা গেছে।

এদিকে, গেল ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খানের ‘প্রিয়তমা’ দেশের প্রেক্ষাগৃহে ফাটিয়ে ব্যবসা করেছেন। এখন দেদারসে চলছে বিশ্বের কয়েকটি দেশে। সেখানে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ইধিকা পল। এটি এই নায়িকার অভিষেক চলচ্চিত্র। আগামী বেশ কয়েকটি বিগ বাজেটের ছবিতে দেখা যাবে কিং খানকে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :