বঙ্গবন্ধুর সমাধিতে বোয়ালমারী পৌর আওয়ামী লীগের শ্রদ্ধা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০২৩, ১৪:৫৫ | প্রকাশিত : ১১ আগস্ট ২০২৩, ১৪:৩৬

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে ফরিদপুরের বোয়ালমারী পৌর আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। আহ্বায়ক কমিটির সভাপতি ও পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়ার নেতৃত্বে নবগঠিত এ কমিটি শ্রদ্ধা নিবেদন করে।

শুক্রবার বেলা ১২টায় শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরদাহ পিকুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবার আলী, এম এ মতিন, সদস্য ও পৌর কাউন্সিলর জামির আলী, মাকসুদা আক্তার রুমা, সদস্য জাহিদুর রহমান মুন্নু, তোয়েব বিশ্বাস, সালাউদ্দিন মাসুদ, আব্দুর রব, মাসুদ, ভবানী বিশ্বাস, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেলোয়ার হোসেন নিলু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।

এ সময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ আহ্বায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত বিভিন্ন স্থানসমূহ পরিদর্শন ও বঙ্গবন্ধু সমাধি কমপ্লেক্স এডমিন ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য ও স্বাক্ষর করেন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, দীর্ঘ ২২ বছর পর বোয়ালমারী পৌর আওয়ামী লীগের পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করে গত ৩১ শে জুলাই ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

(ঢাকাটাইমস/ ১১ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :