বিজ্ঞাপনের মডেল হলেন লিটন দাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ আগস্ট ২০২৩, ১৭:১২ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২৩, ১৬:৫৪

এবার বিজ্ঞাপনের মডেল হিসেবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান লিটন কুমার দাস। শুক্রবার রাতে বিজ্ঞাপনটি প্রচারে এসেছে।

একজন ক্রিকেট তারকা লিটন কুমার দাস হয়ে ওঠার গল্পটি মোটেই সহজ ছিলো না। সেই গল্পটাকে উপজীব্য করেই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেন তরুণ নির্মাতা মাঈনউদ্দিন সিয়াম।

বিজ্ঞাপনটি সম্পর্কে নির্মাতা মাঈনউদ্দিন সিয়াম বলেন, ‘আমরা তিন দিন শুট করেছি। এর মধ্যে লিটন দাসের ছিল একদিন। তিনি এর আগে কখনো বিজ্ঞাপন করেননি। এটাই প্রথম। প্রথম হলেও তাকে বেশ সাবলীলভাবেই পেয়েছি এবং বেশ সাপোর্টিভ ছিল ‘

তিনি আরও বলেন, ‘এই বিজ্ঞাপনটির মাধ্যমে লিটন দাসের জীবনের গল্পটিই একদম সংক্ষেপে দেখানোর চেষ্টা করেছি। তার লিটন দাস হয়ে ওঠার গল্প। লিটনের ছোট বেলার চরিত্র রূপদানের জন্য তার মতো করে কাউকে পাওয়াটা আমাদের জন্য একটু কঠিন হয়ে গিয়েছিল। কিন্তু এরপর বিভিন্ন অডিশনের মাধ্যমে তার ছোটবেলার লুকের কাছাকাছি একজনকে পেয়ে যাই এবং পরে তাকে নিয়েই আমরা কাজটা করি। লিটন দাসের সঙ্গে কাজের অভিজ্ঞতা এক কথায় দারুণ।’

বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে উইটি শর্টস-এর ব্যানারে। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার যৌথভাবে তানভীর হোসেন ও মাঈনউদ্দিন সিয়াম তিন বছর আগে হাউজটির যাত্রা শুরু করেন। এখন পর্যন্ত ত্রিশটিরও বেশি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তারা।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএম/এমএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :