লক্ষ্মীপুরে মহিলা দলের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন, জানে না বিএনপি

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ২১:০৬

লক্ষ্মীপুরে মহিলা দলের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন, জানে না বিএনপি রাজীব হোসেন রাজু, লক্ষ্মীপুরে প্রতিনিধি: লক্ষ্মীপুরে জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অপ-প্রচার ও কুরুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন বিএনপি।

শনিবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানান ২০নং চর রমনী মোহন ইউনিয়ন বিএনপি। এরআগে শুক্রবার সকালে চর রমনী মোহন ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মিসেস নয়নের বিরুদ্ধে মজু চৌধুরীর হাটে ইউনিয়ন বিএনপির ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। তবে এ বিষয়ে জানেন না ইউনিয়ন বিএনপি।

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আলী হোসেন সরকার বলেন, বিএনপি এ মানববন্ধন করেননি। ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কিছু নামধারী বিএনপির ব্যানারে মানববন্ধন করেছে। তাদেরকে আমরা চিনিও না। আমরা সদর উপজেলা ও জেলা নেতাদের দৃষ্টি আকর্ষণ করেছি।

জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মিসেস নয়ন মেম্বার অভিযোগ করে বলেন, আমার মেয়ের পরীক্ষা উপলক্ষে একটি মিলাদের আয়োজন করি। সেখানে শিপনকে দাওয়াত না দেওয়ায় সে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে স্ট্যাটাস দেয়। আমি ফোনে বিষয়টি জানতে চাইলে সে উত্তেজিত হয়ে পড়ে। পরে আমিও তাকে কিছুটা গালমন্দ করি। আমার কথাগুলোই সে এডিটিং করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরবর্তীতে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে শিপন সহ ১৫-২০ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে আমার বাড়িতে যায়। আমি থানায় ফোন করলে পুলিশের উপস্থিতি পেয়ে তারা পালিয়ে যায়। পরের দিন ছাত্রদলের হান্নান, কৃষকদলের সাদ্দামসহ বহিরাগত পোলাপান নিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করে। এ সব ঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে মানববন্ধনের নেতৃত্ব দানকারী হান্নানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্বেচ্ছাসেবক দলের এক নেতা বলেন, নয়ন মেম্বারে অকথ্য ভাষায় গালাগালির কারণেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সদর থানা (পশ্চিম) বিএনপি’র আহ্বায়ক আবদুল করিম ভূঁইয়া মিজান বলেন, তাদের মধ্যে কী হয়েছে আমি সঠিক জানি না। তবে এটা ওদের নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। মানববন্ধনের বিষয়ে আওয়ামী লীগের ইন্ধন রয়েছে বলে তিনি মনে করেন।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. হাসিবুর রহমান হাসিব বলেন, ঘটনাটি আমার জানা নেই। যদি বিষয়টি দলীয় কোনো বিষয় হয় তবে দলীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :