সাঈদীর প্রশংসা করে স্ট্যাটাস স্বেচ্ছাসেবক লীগ নেতার, এখনো বহিষ্কার না করায় ক্ষোভ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০২৩, ২০:২৮ | প্রকাশিত : ২৩ আগস্ট ২০২৩, ১৯:২২

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর তার প্রশংসা করে ফেসবুকে পোাস্ট দিয়েছেন ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা আসাদুজ্জামান গালিব। এ ঘটনায় তার বিরুদ্ধে এখনো কেন সাংগঠনিক কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না এজন্য ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী। আসাদুজ্জামান গালিব ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ ধর্ম বিষয়ক সম্পাদক।

আসাদুজ্জামান তার ফেসবুক আইডিতে দেলাওয়ার হোসাইন সাঈদীর একটি ছবি পোস্ট করে স্ট্যাটাসে লিখেছেন "আপনার মতন আর কেউ আসবে না, মুসলিম জাতির জন্য এক মহামানব ছিলেন।"

এ বিষয়ে জানতে চাইলে আসাদুজ্জামান গালিব বলেন, ছোট বেলা থেকে দেলাওয়ার হোসাইন সাঈদীর ওয়াজ শুনতাম। তাকে ভালো লাগতো। এজন্য ফেসবুকে তাকে নিয়ে স্ট্যাটাস দিয়েছিলাম। আমি তার ইতিহাস জানতাম না। পরে আমাদের লোকজন বলার সঙ্গে সঙ্গে ডিলিট করে দিয়েছি।

ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী বলেন, আসাদুজ্জামান গালিব আমাদের সংগঠনের। সাঈদীকে নিয়ে যদি ফেসবুকে কোনো স্ট্যাটাস দিয়ে থাকে তাহলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :