শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে: মোস্তফা জালাল মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের মহাসড়কে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ দেশ থাকবে, ততদিন পথ হারাবে না বাংলাদেশ।’

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির উদ্যোগে আসন্ন আন্তর্জাতিক প্রফেশনাল বক্সিং ইভেন্টকে কেন্দ্র করে ‘দেশপ্রেমে ক্রীড়া অঙ্গনে বক্সিং প্রমোশন’শীর্ষক সংবাদ সম্মেলন ও অভিমত প্রকাশ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, আমরা বীরের জাতি। আমাদের মেধা আছে, বুদ্ধি আছে, শক্তি আছে। জাতির পিতার স্বপ্ন ছিল সেনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ বাস্তবানের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। শেখ হাসিনাকে ছাড়া এদেশ নিয়ে কেউ ভাবে না। বঙ্গবন্ধু এনে দিয়েছেন স্বাধীনতা আর তার কন্যা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, এখনো দেশের মধ্যে কিছু ব্যক্তি বা দল আছে যারা দেশের মানুষের ভালো চায় না। তারা শেখ হাসিনার উন্নয়নের বাধাগ্রস্ত করতে চায়। তাদের বিষয় দেশবাসীকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশের অভাবনীয় উন্নতি হয়েছে। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সুনাম দিন দিন আরও ছড়িয়ে যাবে। আমার ধারণা, এই বক্সিং সোসাইটি এগিয়ে যাবে।

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক আর. কে. মন্ডলের (রবিন) সঞ্চালনায় সংবাদ সম্মেলন ও অভিমত প্রকাশ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক, বাংলাদেশ বুথান অ্যাসোসিয়েশনের ইয়ুরী ভজামুনি, বাংলাদেশ-অস্ট্রেলিয়া বক্সিং কমিউনিটির সভাপতি মাইক আল্টামুরা, ইন্ডিয়ান পেশাদার বক্সিং দলের ম্যানেজার নাসিম উদ্দিন আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মানিক লাল ঘোষ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে আগামী ২৩ সেপ্টেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট। এএফ বক্সিং প্রমোশন আয়োজিত এই ইভেন্টটি নিয়ন্ত্রণ করবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি।

‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’ইভেন্টে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বক্সাররা অংশগ্রহণ করবেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু।

(ঢাকাটামস/২১সেপ্টেম্বর/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দলীয় শৃঙ্খলা ভঙ্গ: ঢাকা দক্ষিণের আ.লীগ নেতা রিয়াজকে ফের শোকজ

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

সরকার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে দমনপীড়নের খড়গ নামিয়ে এনেছে: মির্জা ফখরুল

শান্তিপূর্ণ, নিরাপদ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় আ.লীগ অঙ্গীকারবদ্ধ: ওবায়দুল কাদের

পথচারীদের মাঝে তৃতীয় দিনের মতো পানি ও স্যালাইন বিতরণ জাপার

মুক্তি দেওয়া হচ্ছে হেফাজতের মামুনুল হককে, আভাস দিলেন নেতারা

গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী 

উপজেলা নির্বাচন এখন উপজ্বালায় পরিণত হয়েছে: সালাম

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

এই বিভাগের সব খবর

শিরোনাম :