পূবাইলে মাদকাসক্ত সন্তানের অত্যাচারে অতিষ্ঠ মা-বাবা

টঙ্গী পূবাইল (গাজীপুর ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৫

গাজীপুর মহানগরের পূবাইল মেঘডুবি এলাকায় বাবা-মাকে মারধরসহ বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে এক বখাটে ছেলের বিরুদ্ধে।

এদিকে ছেলে হাসানুর রহমান রাসেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন করেছেন পিতা ৪০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ ও তার স্ত্রী ফাতেমা খাতুন রানী।

শনিবার দুপুরে মেঘডুবি এলাকায় পরিবারের উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছেলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে বক্তব্য দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, মেঝো ছেলে স্কুল শিক্ষক হুসাইনুর রহমান রুবেল, ছোট ছেলে ব্যবসায়ী রাজিবুল হাসান রাজিব ও এলাকাবাসী।

সংবাদ সম্মেলন আজিজুর রহমান শিরিষ বলেন, আমার বড় ছেলে রাসেল একজন মাদকাসক্ত, তাকে বেশ কয়েকবার রিহ্যাবে দেয়া হয়েছে। সে এলাকার লোকজনের সাথে সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যস্ত থাকে। তার বিরুদ্ধে স্থানীয় থানায় জিডি ও মামলা রয়েছে। তিনি একাধিক বিয়েও করেছেন। তার এসব কর্মকাণ্ডে আমরা বাধা দিলে আমাদেরকে মারধর করে এমনকি আমাদের বিরুদ্ধে নানা ধরনের অপ্রপচার চালিয়ে বেড়ায়। এছাড়াও আমি পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি, সে হিসেবে আমার রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি ও একটি কূচক্রী মহল আমার ছেলেকে ব্যবহার করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

মা ফাতেমা খাতুন রানী বলেন, ছেলে রাসেলকে কিছু বললেই দা-ছুড়ি নিয়ে দৌড়ে চলে আসে আমাদের মারতে। সম্প্রতি আমাকে মারতে মারতে একপর্যায় গলাধাক্কা দিয়ে বাড়ি থেকে বেড় করে দেয়। লোকলজ্জার ভয়ে আমরা কাওকে কিছুই বলিনি। বর্তমানে তার অত্যাচারে আমরা সবাই অতিষ্ঠ, তাই বিষয়টি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ জরুরি।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :