বাসের ধাক্কায় ট্রাক ঢুকল এতিমখানায়, আহত ১৩

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২৩:১২

চট্টগ্রামের সীতাকুন্ডে দেওয়াল ভেঙে এতিমখানার ভেতরে ডাম্পট্রাক ঢুকে এতিমখানার ১২ ছাত্রসহ ১৩ জন আহত হয়েছেন।

সোমবার বিকেলে সাড়ে তিনটার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের হামিদিয়া এতিমখানায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শাহি নামের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে হাম্মাদিয়া এতিমখানার দেওয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এতে ঘরে থাকা ১২ জন মাদ্রাসাছাত্র এবং ট্রাকের হেলপারসহ ১৩ জন আহত হন। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুলতান মাহমুদ বলেন, হাম্মাদিয়া এতিমখানাটি আমাদের স্টেশনের খুব কাছেই। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেস্থানীয় লোকজন আমাদেরকে খবর দেয়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

সীতাকুন্ড স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা নুরুদ্দিন রাশেদ বলেন, আহতরা সবাই আশঙ্কামুক্ত। তবে চারজন ছাত্র মাথায় ও বুকে হালকা একটু আঘাত লাগার কারণে তাদের প্রয়োজনীয় ফলোআপের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহতদের হাসপাতালে আনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করে হাসপাতালে দায়িত্বরতরা। আহতদের বহনকারী গাড়ি হাসপাতালে পৌঁছার সঙ্গে সঙ্গেই অত্যন্ত দ্রুততার সাথে অভিজ্ঞ টিম তাদের প্র়েয়াজনীয় চিকিৎসা সেবা দিয়েছে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা নুরুদ্দিন রাশেদ।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :