পিএসজিকে উড়িয়ে ঘরের মাঠে নিউক্যাসলের বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১৩:০২

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজিকে ৪-১ গোলে হারিয়েছে নিউক্যাসল। এই ম্যাচের মধ্য দিয়েই ২০ বছর পর নিউক্যাসলের ঘরের মাঠ জেমস পার্কে ফিরেছে চ্যাম্পিয়ন্স লিগ। আর সেই ম্যাচেই ভক্তদের এক অবিস্মরণীয় জয় উপহার দিলেন নিউক্যাসলের ফুটবলাররা।

শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে নিউক্যাসল। বলের দখল পিএসজির কাছে থাকলেও স্বাগতিকদের একের পর এক আক্রমণের কোনো জবাব দিতে পারেনি লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। ম্যাচের ১৭তম মিনিটে মিগেল আলমিরোনের গোলে এগিয়ে যায় নিউক্যাসল।

এরপর বিরতির ছয় মিনিট আগে এক দারুণ হেডারের মাধ্যমে ব্যবধান দ্বিগুণ করেন ড্যান বার্ন।

বিরতির পরও বিন্দুমাত্র কমেনি নিউক্যাসলের আক্রমণের ধার। বিরতি থেকে ফেরার পাঁচ মিনিটের মধ্যেই পিএসজি গোলকিপার ডনারুমার ভুলে তৃতীয় বারের মতো পিএসজির জালে বল পাঠায় নিউক্যাসল। গোলটি করেন শন লংস্টাফ।

ম্যাচের ৫৬ মিনিটে পিএসজির হয়ে একমাত্র গোলটি করেন লুকাস হার্নান্দেজ। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। এরপর ম্যাচের যোগ করা সময়ে নিউক্যাসলের হয়ে চতুর্থ গোলটি করে কফিনে শেষ পেরেক ঠুকে দেন ফ্যাবিয়ান।

ম্যাচের পরে নিউক্যাসলের কোচ এডি হাওয়ে বলেন, ‘খেলোয়াড়রা আমাকে ও ফুটবল ক্লাবকে যা দিয়েছে তার জন্য আমি খুব খুশি। এই জয় দলের প্রত্যেকের জন্যই একটি দারুণ অনুভূতি’।

এই জয়ই হলো চ্যাম্পিয়ন্স লিগে নিউক্যাসলের সবচেয়ে বড় জয়।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :