দেবিদ্বারের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা রোশন আলীর

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০২৩, ১৩:০২ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২৩, ১১:৩৮

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুমিল্লার দেবিদ্বারের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার। এসময় তিনি প্রতিটি পূজামণ্ডপে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা করেন।

দুর্গাপূজা শুরুর পর থেকেই রোশন আলী মাস্টার আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার সব মণ্ডপ পরিদর্শন করেছেন।

এসময় তিনি পূজা কমিটির নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি দুর্গা উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।

এসময় অন্যদের মধ্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল মতিন মুন্সী, উপদেষ্টা ভিপি এটিএম মেহেদী হাসান, উপ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন, সহ-সভাপতি জলিল চৌধুরী, দেবিদ্বার পূজা উদযাপন ঐক্য পরিষদের সভাপতি জীবন চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, গুনাইঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক রাসেল, পৌর শ্রমিক লীগের সভাপতি গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা লুৎফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/প্রতিনিধি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :