চট্টগ্রামে সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০২৩, ১৮:৫৬ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২৩, ১৮:১৩

সোশ্যাল ইসলামী ব্যাংক-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসা উন্নয়ন সভা ১৮ নভেম্বর চট্টগ্রামের বেস্ট ওয়েস্টার্ন হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোহাম্মদ সোহেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মোহাম্মদ মিজানুল কবির, খাতুনগঞ্জ শাখার ম্যানেজার নাসির উদ্দীন চৌধুরী এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান।

ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের সকল শাখার ম্যানেজার, অপারেশন ম্যানেজার, ইনভেস্টমেন্ট ইনচার্জ, ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ ও রিকভারি ইনচার্জবৃন্দসহ উপশাখার ইনচার্জবৃন্দ সভায় যোগদান করেন। সভায় চট্টগ্রাম অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি এবং অ্যাসেট ডেভেলপমেন্ট নিয়ে পর্যালোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, সার্বিক অর্থনৈতিক পরিস্থিতি ও বৈশ্বিক নানা সংকটের মধ্যেও সকলের আন্তরিক প্রচেষ্টায় আমাদের ব্যাংকের নানা অর্জন সম্ভব হয়েছে এবং ব্যাংকের ব্যবসায়িক সূচকসমূহও ইতিবাচক ধারায় রয়েছে। বৈদেশিক বাণিজ্য বিশেষ করে আমদানি ও রেমিট্যান্স আহরণে ব্যাংকের উল্লেখযোগ্য সাফল্য রয়েছে বলে তিনি অবহিত করেন। তিনি আরও বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংককে গণমানুষের ব্যাংকে পরিণত করার জন্য নতুন নতুন সেবা পণ্য চালু করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জিত হবে। ব্যাংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সকলকে ব্যাংকের গণমুখী সেবাপণ্যসমূহ সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করার আহবান জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মো. ফয়েজ আলম

‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ পেল ওয়ালটন

আগামী অর্থবছরের বাজেটের আকার কমানোর পরামর্শ আইএমএফের

তাপপ্রবাহ: ২ হাজার শ্রমজীবীকে সোনালী ব্যাংকের ছাতা উপহার

রংপুরে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখাসমূহের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :