বিয়ে করছেন ‘শিসকন্যা’ খ্যাত গায়িকা অবন্তি সিঁথি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১১:১০

কলকাতার টিভি চ্যানেল জি-বাংলায় প্রচারিত রিয়েলিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দেশব্যাপী পরিচিতি পেয়েছিলেন জামালপুরের মেয়ে অবন্তি সিঁথি। ওই আসরে বিতর্কিত গায়ক নোবেলও অংশ নিয়েছিলেন।

অনুষ্ঠানটিতে গানের প্রতিযোগিতায় নোবেল শেষ পর্যন্ত টিকে থাকলে অবন্তি ঝরে যান মাঝপথে। তবে শিস বাজিয়ে এবং একইসঙ্গে গান গেয়ে দুই বাংলার দর্শককেই মুগ্ধ করেছিলেন তিনি। পেয়েছিলেন ‘শিসকন্যা’ তকমা।

নতুন খবর হলো, বিয়ে করতে চলেছেন সেই অবন্তি সিঁথি। গায়িকার হবু স্বামীর নাম অমিত দে। তিনি লন্ডনপ্রবাসী। আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরের একটি পার্টি সেন্টারে সম্পন্ন হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

কিন্তু তাদের পরিচয় কীভাবে? এ প্রসঙ্গে অবন্তি গণমাধ্যমকে বলেছেন, ‘অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের নয়। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে। তবে গানটি শেষপযৃন্ত হয়নি।’

অবন্তির ভাষ্য থেকে জানা যায়, তার হবু স্বামী অমিত দে এক যুগ ধরে লন্ডনে থাকেন। সেখানে অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফাইনান্স ফার্মে কর্মরত। পাশাপাশি গান করেন। আবার কিবোর্ড-পিয়ানোও ভালো বাজাতে পারেন।

অবন্তি জানান, তার হবু স্বামী দীর্ঘদিন লন্ডনে থাকলেও পৈতৃক বাড়ি সিলেটে। গায়িকা বলেন, ‘বিয়ের পুরো আয়োজন পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছে। গত আগস্টে আশীর্বাদও হয়ে গেছে।’

জামালপুরের মেয়ে অবন্তি সিঁথি কলেজে পড়াকালীন সময় গান গেয়ে পরিচিতি পান। বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতেন তিনি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই।

২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতায় নাম লেখান অবন্তি। কিন্তু বেশি দূর যেতে পারেননি। ২০১২ সালে আবারও নাম লেখান এই প্রতিযোগিতায়। সে বার জায়গা পান সেরা দশে। পরে নজর কাড়েন ‘সারেগামাপা’তে অংশ নিয়ে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :