পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সঙ্গে নবনিযুক্ত রাষ্ট্রদূতের মতবিনিময়

লিসবন (পর্তুগাল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৮ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১১:৫৭

পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত রেজিনা আহমেদের সঙ্গে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সদস্যদের এক শুভেচ্ছা সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে লিসবনে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের হলরুমে রাষ্ট্রদূত রেজিনা আহমেদ ছাড়াও দূতাবাসের প্রথম সচিব মো. আলমগীর হোসেন এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ নবনিযুক্ত রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় রাষ্ট্রদূত রেজিনা আহমেদ তার বক্তব্যে বিগত দিনগুলোতে বিভিন্ন দেশে কাজের অভিজ্ঞতা তুলে ধরেন এবং পর্তুগালে অবস্থিত প্রবাসীদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন- পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ, বর্তমান সভাপতির রাসেল আহেম্মেদ, সিনিয়র সহ-সভাপতি এফ,আই রনি, সাধারণ সম্পাদক শহীদ আহমদ (প্রিন্স) কোষাধ্যক্ষ জাহিদ কায়সার, সহ-সাধারণ সম্পাদক সমির দেবনাথ, প্রচার সম্পাদক মহি উদ্দীন।

পর্তুগল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এই সময় রাষ্ট্রদূতকে বিগত দিনে প্রবাসীদের নিয়ে প্রেসক্লাবের সকল কর্মকাণ্ড গুলো রাষ্ট্রদূতের কাছে তুলে ধরেন এবং প্রবাসীদের নিয়ে আগামী দিনগুলোতে যেসকল কর্মপরিকল্পনা রয়েছে সেই সকল বিষয়গুলো রাষ্ট্রদূতকে অবহিত করে।

এই সময় রাষ্ট্রদূত প্রবাসীদেরকে নিয়ে বাংলা প্রেসক্লাবের বিগত দিনগুলোর নানা কর্মকাণ্ডের কথা শুনে প্রশংসা করেন এবং অতীতের ন্যায়ে ভবিষ্যতে এমন কর্ম পরিধি চলমান থাকার জন্য আহবান জানান। সেই সাথে রাষ্টদূত সামনের দিনগুলোতে প্রবাসীদের নিয়ে সচেতনমূলক প্রচারণা এবং দেশীয় সাংস্কৃতিক বিষয়ে প্রেসক্লাবকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। একটি ফলপ্রসূ আলোচনার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

(ঢাকা টাইমস/০১ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :