সোনায় সোহাগা! ছেলের পর মেয়ের অভিভাবক হলেন রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৭

অপেক্ষার অববসান। ফের বাবা-মা হলেন টলিউড দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিলেন শুভশ্রী। টুইটারে সুখবরটি জানালেন তার স্বামী রাজ।

পরিচালক লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।’

রাজের পোস্টেই স্পষ্ট তার ছেলে ছোট্ট ইউভানের জন্য একটি বোন এসেছে। রাজ চক্রবর্তীর এই পোস্টের নিচে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে।

শুভশ্রীর প্রথম থেকেই ইচ্ছা ছিল, এবার যেন তার কোলজুড়ে কন্যাসন্তান আসে। এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, ‘সৃষ্টিকর্তা প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া। আমি যেন কন্যাসন্তানের জন্ম দেই এবার।’

এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে করোনার ভয়াবহতার মাঝেই ছেলে ইউভানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। তখনই নাকি রাজ-শুভশ্রী ঠিক করে রেখেছিলেন, তারা দ্বিতীয় সন্তান নেবেন। সেই মতোই পদক্ষেপ।

এরপর ২০২৩ বছরের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর জানান রাজ-শুভশ্রী। অনেকেই মনে করেছিল এটা বোধহয় আন-প্ল্যানড প্রেগন্যান্সি। তবে রাজ স্পষ্ট জানান, ছেলের বয়স তিন হলে তার খেলার সঙ্গী নিয়ে আসবেন। এটা আগেই ঠিক করে রাখেন দুজনে।

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :