কাপাসিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০২৩, ২০:৩৯

গাজীপুরের কাপাসিয়ায় সদর ইউনিয়নের কান্দানিয়া চৌরাস্তা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। রবিবার সকালে দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ চন্দ্র দাস (২২) উপজেলার সদর ইউনিয়নের বরুন গ্রামের রবীন্দ্রচন্দ্র দাসের ছেলে এবং উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি বঙ্গতাজ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, রবিবার সকালে সৌরভ চন্দ্র কাপাসিয়া বাজার থেকে প্রয়োজনীয় কেনাকাটা শেষে একটি যাত্রীবাহী অটোরিকশা দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কাপাসিয়া সদর ইউনিয়নের কান্দানিয়া চৌরাস্তা এলাকায় পৌঁছালে একটি বেপরোয়া গতির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- ১১-৩৮৫৫) অটোরিকশাটিকে ধাক্কা দিলে সৌরভ ছিটকে পড়ে যায়। সময় কাভার্ডভ্যানটি তাকে আবারও চাপা দেয়। তৎক্ষণাৎ আশপাশের দোকানের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সময় স্থানীয় লোকজন কাভার্ডভ্যানসহ চালক আব্দুল বাছির (২৮) সহযোগী মো. আলমগীর হোসেনকে (২৬) আটক করে পুলিশে খবর দেয়। কাভার্ডভ্যানটি গাজীপুর সদরের ভবানীপুর এলাকা থেকে সুতা বোঝাই করে কাপাসিয়া বাইপাস সড়ক দিয়ে নরসিংদীর দিকে যাচ্ছিল।

কাপাসিয়া থানার (ওসি) মো. আবু বকর মিয়া জানান, কাভার্ডভ্যান চালক তার সহযোগী থানায় আটক রয়েছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :