নড়াইল-১: স্বামীর নৌকা প্রতীককে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্ত্রী

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২৩, ১০:১০

নড়াইল-১ (কালিয়া ও সদরের আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএ কবিরুল হক মুক্তির নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ও বিএম কবিরুল হক মুক্তির স্ত্রী চন্দনা হক। প্রতীক বরাদ্দের একদিন পর মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে কালিয়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে চন্দনা হক বলেন, তার স্বামী বিএম কবিরুল হক মুক্তি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলেও কৌশলগত কারণে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছিলেন।

তিনি বলেন,‘ আমি জন্মগতভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার আস্থা ও ভালোবাসার প্রতীক নৌকা।

শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন জানিয়ে চন্দনা হক বলেন, ‘আমি নিজের ভোট নৌকায় দিব। একই সাথে নৌকা প্রতিকের জন্য ভোট প্রার্থনা করবো।

তিনি বলেন, আমি কৌশলগত কারণে প্রার্থী হয়েছি। তবে কোনো অবস্থাতেই আমি নৌকার বিপক্ষে নই।

সংবাদ সম্মেলনে চন্দনা হকের স্বামী টানা তিনবারের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএম কবিরুল হক মুক্তি, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হারুন আর-রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল ইসলাম, কালিয়া পৌরসভার সাবেক মেয়র ফকির মুশফিুকর রহমান লিটন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহিম শেখসহ অনেকে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :