বরিশাল পৌঁছেছেন প্রধানমন্ত্রী

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৫:২১ | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৩

নির্বাচনি জনসভায় যোগ দিতে বরিশাল পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুর ১টায় বরিশাল সার্কিট হাউজে পৌঁছান তিনি। সেখান থেকে বিকাল পৌনে ৩টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভাস্থলে যাবেন।

এরআগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে বেলা পৌনে ১২টায় জনসভা শুরু হয়। বিকাল ৩টায় প্রধানমন্ত্রী জনসভায় বক্তব্য রাখবেন বলে জানিয়েছেন বরিশাল-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ।

ইতোমধ্যে স্থানীয় নেতাকর্মীদের বক্তব্য শুরু করেছেন। জনসভাকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে কানায় কানায় ভরে গেছে নগরীর বঙ্গবন্ধু উদ্যানের জনসভাস্থল।

আবুল হাসনাত আব্দুল্লাহ বলেন, আজকের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া তার ছোট বোন শেখ রেহানাও বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর ফুফাতো ভাই ও সফর কমিটির সমন্বায়ক বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের কারণেই সর্বস্তরের জনগণ এ জনসভায় আসছেন। জনসভাস্থলে নারীদের জন্য আলাদাভাবে বসার ব্যবস্থার পাশাপাশি সকলের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা রাখা হয়েছে। মাঠের বিভিন্ন অংশে অস্থায়ী টয়লেট বসানোর পাশাপাশি একাধিক মেডিকেল টিম ও স্বেচ্ছাসেবী রয়েছে।

জনসভা প্রস্তুতি কমিটির সদস্য বলরাম পোদ্দার বলেন, বিকাল তিনটার মধ্যে প্রধানমন্ত্রী জনসভার মঞ্চে উঠবেন। সন্ধ্যার আগে জনসভা শেষ করা হবে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় অন্য অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, ১৪ দলের সমন্বায়ক আমির হোসেন আমু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, বরিশাল সদর আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম ও বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরজুড়ে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার জিহাদুল কবির ।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

দেশের তাপমাত্রা মে মাসে রেকর্ড ভাঙার আশঙ্কা

হজ ফ্লাইট শুরু ৯ মে

রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয়, সকাল ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ক্লাস

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হাসিনা-থাভিসিন দ্বিপাক্ষীক বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর

কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা স্বেচ্ছাচারিতামূলক: টিআইবি

রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে ঢাকা-ব্যাংকক: পররাষ্ট্রমন্ত্রী

একযোগে আট বিভাগে সম্পন্ন হলো ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা

৭৬ বছরের রেকর্ড ভাঙছে তাপপ্রবাহ

এই বিভাগের সব খবর

শিরোনাম :