কিশোরগঞ্জের হোসেনপুরে এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:১৭

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৮৯তম হোসেনপুর শাখা উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার শাখায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশিষ্ট শিল্পপতি, ব্যাংকের পরিচালক ও সাবেক চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হোসেনপুর পৌরসভার মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম (নুরু মিয়া), হোসেনপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, ব্যাংকের পরিচালক মো. ইমদাদুল হক।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. নূরুল আজীম। এছাড়াও ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন ভুঁইয়া ও একেএম রাশেদুল হক চৌধুরীসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ও শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক খোন্দকার জাহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল কাদির মোল্লা বলেন, আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করার মহৎ প্রত্যয় নিয়ে আমরা রাজধানীর ঐতিহ্যবাহী শিল্প এলাকা তেজগাঁও-এ ব্যাংকিং কার্যক্রম শুরু করছি। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব ও জবাবদিহিমূলক। আমরা বিশ্বাস করি, আমানতকারীরাই ব্যাংকের প্রকৃত মালিক। তাদের স্বার্থ রক্ষায় আমরা পাহারাদারের ভূমিকা পালন করছি। তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ দক্ষতা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে কাজ করে থাকি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হাবিবুর রহমান বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হলেও আমরা সবধরণের ব্যাংকিং সেবা প্রদানে বদ্ধপরিকর। আমরা ব্যাংকের সেবা প্রদানে ব্যবহার করছি বিশ্বমানের প্রযুক্তি। বাংলাদেশ ব্যাংকের নির্দেশনার যথাযথভাবে পরিপালন করে আমরা যাবতীয় কার্যক্রম পরিচালনা করে থাকি। আমানত গ্রহণ, ঋণ বিতরণ, আমদানি-রফতানি, রেমিট্যান্স পরিসেবাসহ সবধরনের সেবা আমরা প্রদান করছি। সপ্তাহে ৭দিন ২৪ঘণ্টা অর্থ স্থানান্তর, ক্রেডিট কার্ডের বিল জমা, কেনাকাটা, ইউটিলিটি বিল পরিশোধ, কিআর কোড ব্যবহারে অর্থ উত্তোলনসহ বিকাশে টাকা প্রেরণে আমাদের রয়েছে, মোবাইল ওয়ালেট সার্ভিস ‘বাংলাপে’। যা লেনদেন ব্যবস্থায় এক যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত ও প্রশংসিত। প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি আমরা ইসলামী ব্যাংকিং সেবাও প্রদান করছি। আমাদের ব্যাংকের পরিচালনা পর্ষদ অত্যন্ত দায়িত্বশীল; তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :