বিশ্বের মধ্যে উন্নয়নে সেরা শেখ হাসিনা: রাসিক মেয়র লিটন

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২৩, ২১:২৩

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বিশ্বের মধ্যে উন্নয়নে সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে। বিএনপি-জামায়াত আগুন দিয়ে মানুষ পোড়ানো রাজনীতি ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি। তাই আমরা দুষ্ট লোকের মিষ্ট কথায় ভুলব না। এবার ভোটের মাধ্যমে বিএনপির ভ্রান্ত রাজনীতিকে চরম শিক্ষা দিতে হবে।

রবিবার সন্ধ্যায় নাটোরের সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজ মাঠে নাটোর-৩ সিংড়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ।

সভায় আরো বক্তব্য দেন- নৌকা মনোনীত প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস কাশিনাথ প্রমুখ।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার বক্তব্যে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই আজ এতো উন্নয়ন হয়েছে দাবি করে বলেন, আমার ভুলের কারণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে কষ্ট দিবেন না। আমার ভুলের কারণে সিংড়ার পাঁচ লাখ মানুষকে যেন খেসারত দিতে না হয় তার জন্য সতর্ক থাকতে হবে। নৌকা হারলে পলক একা হারবে না। সিংড়ার হাজার হাজার নেতাকর্মী হারবে। পাঁচ লাখ মানুষের সন্তানদের ভবিষ্যৎ ঝুঁকির মধ্যে পরবে। তার ভুলগুলো ক্ষমা করে দিয়ে আবারও নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

আগামী ৭ তারিখে নৌকাকে বিজয়ী করতে পারলে এক নতুন পলককে পাবেন ইনশাল্লাহ। যেই নতুন পলক দেখাবে দারুণ একটি ঝলক। যেই ঝলকানিতে সিংড়ার হাইব্রিড, ঘুসখোর, প্রতারক, ভণ্ডচক্রকে ভেঙে সিংড়ার মাটিতে রাজনৈতিক গুণগত পরিবর্তন আনার ঘোষণা দেন প্রতিমন্ত্রী পলক।

(ঢাকা টাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :