জামালপুরে কাঁচিকে সমর্থন দিয়ে সরে গেলেন ঈগলের প্রার্থী

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জানুয়ারি ২০২৪, ২২:১০ | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২৪, ২১:৪৮

জামালপুর-২ ইসলামপুর আসনে কাঁচি প্রতীকের প্রার্থী শাহিনুজ্জামান শাহিনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঈগল প্রতীকের প্রার্থী জিয়াউল হক জিয়া।

সোমবার বিকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল সমাবেশে এ ঘোষণা দেন জিয়াউল হক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল হক জিয়া শাহিনুজ্জামান শাহিনের কাঁচি মার্কা প্রতীকে ভোট চান। এছাড়া তিনি নৌকার প্রার্থীর পরিবর্তনের জন্য প্রার্থী হয়েছিলেন বলে বক্তব্য দেন এবং নৌকার প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রীকে নিয়ে অনেক অভিযোগও করেন।

অনুষ্ঠিত নির্বাচনি সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামান আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌরসভার মেয়র কাদের শেখ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়েদুর রহমান বিপ্লব ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জিয়াউল হক জিয়া বলেন, 'আমি আজ বিকালে কাঁচি প্রতীকের প্রার্থী শাহিনুজ্জামান শাহিনকে সমর্থন দিয়েছি, আমি ও আমার সমর্থনকারী সবাই এখন থেকে শাহিনুজ্জামান শাহিনের নির্বাচন করবো।

এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, জাতীয় পার্টির (লাঙ্গল) মোস্তফা আল মাহমুদ, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জিয়াউল হক জিয়া, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এসএম শাহিনুজ্জামান শাহিন, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান আলী মন্ডল ও তৃণমূল বিএনপির (সোনালী আঁশ) মো. হোসেন রেজা বাবু। এখন এ আসনে দুজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

১২ ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত যমুনা নদীর ভাঙন কবলিত উপজেলা ইসলামপুর। আগামী ৭ জানুয়ারি এই আসনের ২ লাখ ৬৪ হাজার ৯০৭ জন ভোটার তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :