চাঁদপুরে আপন ভাতিজার হাতে খুন হন বিউটিশিয়ান রিক্তা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪২

চাঁদপুরের ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাতিজা মেহেদী হাসান শুভর হাতে খুন হয়েছেন বিউটিশিয়ান ও প্রবাসী হারুনুর রশিদের স্ত্রী মমতাজ বেগম রিক্তা (৩৫)। খুন হওয়ার ৩৬ ঘণ্টার মধ্যে থানা পুলিশ তথ্য প্রযুক্তি এবং আটকৃতদের স্বীকারোক্তি মোতাবেক খুনের রহস্য বের করতে সক্ষম হয়। এমন তথ্য জানিয়েছেন থানা পুলিশ।

শুক্রবার বিকালে ফরিদগঞ্জ থানায় প্রেস কনফারেন্সে হত্যার তথ্য বিবরণ তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন মিয়া এ সময় উপস্থিত ছিলেন।

স্ত্রী হত্যার খবর জানতে পেরে রিক্তার স্বামী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আসেন এবং আজ ফরিদগঞ্জ থানায় নিজে বাদী হয়ে স্ত্রীর হত্যার ঘটনায় মামলা করেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে ঘটনার দিন বুধবার (১৭ জানুয়ারি) রাতে দুবাই প্রবাসী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) স্ত্রী এবং বিউটিশিয়ান মমতাজ বেগম রিক্তার সাথে তার আপন ভাতিজা আবদুল মালেকের ছেলে ঢাকায় সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পড়ুয়া মেহেদী হাসান শুভর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবা মায়ের নামে কটু কথা সইতে না পেরে ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখানো খুনের আদলে হাতুড়ি দিয়ে মাথা আঘাত করেন শুভ। পরে মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং ঘরে থাকা লেপে মুড়িয়ে বাথরুমে ফেলে রাখেন।

প্রেসব্রিফিং শেষে থানা পুলিশ অভিযুক্ত মেহেদী হাসান শুভকে বিকালে চাঁদপুর আদালতে পাঠানো হয়।

গত বুধবার ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজারের বধুয়া বিউটি পার্লার স্বত্বাধিকারী মমতাজ বেগম রিক্তা নিজের বাবার বাড়িতে নৃশংস খুনের শিকার হন। ঘটনার পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার আপন বোনের ছেলে বাপ্পী ও ভাতিজা মেহেদী হাসান শুভকে আটক করে। এক পর্যায়ে মেহেদী হাসান শুভ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। পুলিশ তার স্বীকারোক্তি মোতাবেক উপজেলার চরমান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও কাটার আলামত হিসেবে উদ্ধার করেন।

মমতাজ বেগম রিক্তার সাথে ১০ বছর পূর্বে চট্টগ্রামের প্রবাসী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) এর বিয়ে হয়। কিন্তু রিক্তার পিতা-মাতা না থাকায় তিনি বাবার বাড়িতে থাকতেন। রিক্তার কোনো সন্তান নেই।

(ঢাকা টাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বাবার লাশের এক টুকরো মাংস আমাকে দাও: আনার কন্যা ডরিন

ফ্যাসিবাদী দুঃশাসন দেশকে মাফিয়া দুর্বৃত্তদের অভয়ারণ্য করেছে: গণতন্ত্র মঞ্চ

প্রতিশ্রুতি রাখেননি জনপ্রতিনিধিরা, রাস্তা বানাচ্ছেন গ্রামবাসী

ফরিদপুরে সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, আড়াই শতাধিক ঘর-দোকান পুড়ে ছাই

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, জুডিশিয়ালিকেও স্মার্ট করতে হবে: প্রধান বিচারপতি

কুষ্টিয়ায় বালুবোঝাই ট্রলি চাপায় বৃদ্ধা নিহত

প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

ফরিদপুরে রিকশা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

১৯ দিন পর আবারও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

এই বিভাগের সব খবর

শিরোনাম :