গণমাধ্যমকর্মীর সঙ্গে দুর্ব্যবহার সামিত প্যাটেলের, অতঃপর চাইলেন ক্ষমা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৪

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরের চট্টগ্রাম পর্বের খেলা। প্রথম দুই দিনের খেলা শেষে এখন বিরতি চলছে। এরই মধ্যে ঘটে গেছে অনাকাঙ্ক্ষিত দুইটি ঘটনা। সকালে নুরুল হাসান সোহানের সঙ্গে ক্যারিবীয় ক্রিকেটারের হাতাহাতির গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেই গুঞ্জনের সত্যতা প্রমাণের আগেই বিতর্কিত কাণ্ডে জড়ালেন সিলেট স্ট্রাইকার্সের বিদেশি রিক্রুট সামিত প্যাটেল।

সামিত প্যাটেল, ইংলিশ অলরাউন্ডার। তিন ফরম্যাটে আন্তর্জাতিক ক্রিকেট খেললেও খুব একটা নাম করতে পারেননি। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেললেও বড় তারকা নন। বিপিএলে এবার খেলছেন সিলেটের হয়ে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) অনুশীলন করতে আসে সিলেট স্ট্রাইকার্স দলের ক্রিকেটাররা। অনুশীলনের ফাঁকে এক গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন সিলেটের ইংলিশ অলরাউন্ডার সামিত প্যাটেল। সাক্ষাৎকার শেষ করার কয়েক মিনিট পর কোন এক কারণে রেগে যান সামিত। সাংবাদিককে ডেকে এনে সাক্ষাৎকার প্রকাশ করতে না বলেন। এরপর তার উপস্থিতিতেই রেকর্ড করা সাক্ষাৎকারের অডিও ক্লিপস ডিলিট করেন।

শুধু তাই নয়, বাংলাদেশের গণমাধ্যমের উপর ক্ষোভ প্রকাশ করেন ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার। তাৎক্ষণিকভাবে সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজার নাফিস ইকাবল ও দলের মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান বিষয়টি সমাধানের পদক্ষেপ নেন। তারা উভয়ে ক্রিকেটার সামিত প্যাটেলের সঙ্গে কথা বলেন।

পরে সামিত তার নিজের ভুল বুঝতে পেরে গণমাধ্যমকর্মীদের প্রতি দু:খ প্রকাশ করেছেন। ভবিষ্যতে তিনি এ ধরনের ঘটনা যেন না ঘটে সেই দিকে সজাগ থাকবেন বলে প্রতিজ্ঞা করেন। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে কেউ না ঘটায় এই ব্যাপারে দলের সকল ক্রিকেটার ও সংশ্লিষ্ট স্টাফদের সর্তক করেন সিলেট স্ট্রাইকার্সের মিডিয়া ম্যানেজার।

এর আগে সকালে রংপুরের অধিনায়ক সোহানের সঙ্গে ক্যারিবীয় ক্রিকেটারের সঙ্গে দ্বন্দ্বে জড়ান। রংপুরের অধিনায়ক ভুল করে অন্য রুমে ঢুকে যান। তখন প্রতিপক্ষের এক খেলোয়াড়ের সোহানের রুমে ঢুকে যাওয়ার বিষয়টি পছন্দ হয়নি। পরে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি পর্যন্ত চলে যায় বিষয়টি। যদিও পরিস্থিতি জটিল হওয়ার আগেই সোহানকে সরিয়ে নেন অন্যরা।

তবে পরে রংপুরের মিডিয়া ম্যানেজার জানান, সোহানের সঙ্গে হাতাহাতির এমন কিছুই হয়নি। সবকিছুই বানোয়াট, উদ্দেশ্যপ্রনেদিতভাবে করা হয়েছে। হালকা মজার ছলে কথা কাটাকাটি হয়৷ এরপর পরিস্থিতি একেবারে স্বাভাবিক হয়ে যায়।

(ঢাকাটাইমস/১৫ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

পাকিস্তানি ব্যাটারদের স্ট্রাইকরেটে গুরুত্ব দিতে বললেন শহিদ আফ্রিদি

আজ রাতে হাইভোল্টেজ মিলান ডার্বি, জিতলেই শিরোপা নিশ্চিত ইন্টারের

সবাইকে ছাড়িয়ে ইতিহাস গড়লেন অধিনায়ক বাবর আজম

আগামী ২ বছরের জন্য বাংলাদেশের পারফরম্যান্স অ্যানালিস্ট মহসিন শেখ

মিরপুর স্টেডিয়াম ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধিদল

হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক আজ, আলোচনা হবে যে ইস্যুতে

কবে ঘোষণা করা হবে আসন্ন জিম্বাবুয়ে সিরিজের দল, জানালো বিসিবি

লিওঁকে বড় ব্যবধানে হারিয়ে শিরোপার আরও কাছে পিএসজি

এল ক্লাসিকোয় বার্সেলোনাকে কাঁদিয়ে শিরোপার আরও কাছে রিয়াল

আজ মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করবেন আইসিসির প্রতিনিধি দল

এই বিভাগের সব খবর

শিরোনাম :