বরিশালের অনুশীলনে যোগ দিলেন ডেভিড মিলার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩১

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসর প্রায় শেষ পর্যায়ে। ইতোমধ্যে শেষ হয়ে গিয়েছে লিগ পর্বের খেলা। আগামীকাল থেকে শুরু হবে প্লে-অফ রাউন্ড। গেল কয়েকদিন ধরে বিপিএলে আলোচনার কেন্দ্রে ডেভিড মিলার। যদিও দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার বিপিএল মাতাতে কবে আসবেন, সে প্রশ্ন ছিল আসরের শুরু থেকে। সর্বশেষ দু’দিন আগে জানা গিয়েছিল মিলারের ঢাকায় আসার কথা। অবশেষে আজ (রবিবার) সকালে তিনি ফরচুন বরিশালে যোগ দিয়েছেন।

ঢাকায় পৌঁছেই দলের সঙ্গে মিলার চলে এসেছেন মিরপুর শের-ই বাংলার মাঠে। একাডেমি মাঠে তিনি অনুশীলনও করেছেন। শুরুতে শারিরীক অনুশীলনে নজর দেন। এরপর তাকে বরিশাল অধিনায়ক তামিম ইকবালসহ সতীর্থদের সঙ্গেও কথা বলতে দেখা যায়।

বিপিএল খেলতে এসেই সাইফউদ্দিনের সঙ্গে ব্যাটিং নিয়ে আলাপ করেছেন মিলার। তার খোঁজ-খবর নিয়ে হয়তো কোনো টেকনিক্যাল বিষয় নিয়ে তারা কথা বলছিলেন। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে দুজনের দ্বৈরথ দেখা গিয়েছিল। যদিও সাইফউদ্দিনের জন্য সেটি ছিল ভুলে যাওয়ার মতো। কারণ এই পেস অলরাউন্ডারের এক ওভারে পাঁচ ছক্কাসহ ৩১ রান নিয়েছিলেন মিলার। ওই ম্যাচে প্রোটিয়াদের কাছে টাইগাররা পরাজিত হয়েছিল।

এদিন শুরুতে তামিমের সঙ্গে দীর্ঘ সময় বসে কথা বলেন মিলার। হয়তো দলের খোঁজ-খবর নিচ্ছিলেন এই প্রোটিয়া তারকা। অল্প সময়ের ভেতরই ফ্র্যাঞ্চাইজির অনুশীলন জার্সি পরে নেমে পড়েন ব্যাটিংয়ে। বোঝাই যাচ্ছিল বেশি সময় নিতে চান না মিলার, তার জন্য বরিশালের যে দীর্ঘ অপেক্ষা সেটিরও যেন মূল্য চুকাতে চাইলেন।

আগামীকাল (সোমবার) থেকে শুরু হবে দশম বিপিএলের প্লে-অফ রাউন্ড। যেখানে এলিমিনেটর ম্যাচে দুপুরে মুখোমুখি হবে তামিম-মিলারের বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলে বিদায়, আর জিতলে ফাইনালে উঠতে আরও এক ম্যাচ সুযোগ পাবে দল দুটি। দিনের অপর ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে বিপিএলের শীর্ষ দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :