শাকিবের ‘তুফান’-এ ‘আয়নাবাজির’ নাবিলা, সঙ্গে কলকাতার মিমিও

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৪, ১৭:২০

চঞ্চল চৌধুরী অভিনীত ‘আয়নাবাজি’ সিনেমার নায়িকা মাসুমা রহমান নাবিলার কথা মনে আছে? ওই এক সিনেমা দিয়েই যিনি নজর কেড়েছিলেন। নিশ্চয়ই মনে পড়েছে? হ্যা, সেই নাবিলা এবার ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা।

গত বছর ‘তুফান’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন ‘পরাণ’-এর নির্মাতা রায়হান রাফি। খুব শিগগির শুরু হতে চলেছে সেটির কাজ। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, সেই সিনেমায় শাকিবের সঙ্গে থাকছেন নাবিলা। সঙ্গে দেখা যাবে কলকাতার মিমি চক্রবর্তীকেও।

সিনেমাটিতে কাজের ব্যাপারে নাবিলা বলেন, ‘এক রকমের আনন্দ তো কাজ করছেই। সেই সঙ্গে এতদিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে। এখন শুটিং শেষ করে দর্শক পর্যন্ত পৌঁছানোর প্রক্রিয়া ভালোভাবে শেষ হলে তবেই আমরা সার্থক।’

মিমি চক্রবর্তীও কাজটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনও কাজে, কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে এটা আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’

জানা গেছে, রায়হান রাফির পরিচালনায় ‘তুফান’ প্রযোজনা করছে যৌথভাবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ), আলফা আই ও চরকি। তিনি প্রযোজনা প্রতিষ্ঠানের প্রধানরা বেশ আনন্দিত মুখ্য দুই নারী চরিত্র নিয়ে। দারুণ কিছু হবে বলে তারা আশাবাদী।

(ঢাকাটাইমস/১১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :