যোগদানের চার মাসের মধ্যেই জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত সালথার ফায়েজুর

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০২৪, ২৩:৪৫ | প্রকাশিত : ১১ মার্চ ২০২৪, ২৩:৪১

আইনশৃঙ্খলা রক্ষায় ব্যাপক অবদান রাখায় যোগদানের মাত্র চার মাসের মধ্যেই ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন সালথা থানার অফিসার ইনাচার্জ মোহাম্মাদ ফায়েজুর রহমান (পিপিএম)। তিনি ২০২৩ সালের ১৫ ডিসেম্বর সালথা থানার ওসি হিসেবে যোগদান করেন।

সোমবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ ফায়েজুর রহমানকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। সভা শেষে ফরিদপুর পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম তার হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সুত্র জানা গেছে, ফায়েজুর রহমান সালথা থানায় যোগদানের পর সহিংসতা বন্ধে নানা ধরনের পদক্ষেপ নিয়ে আসছেন। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে সব সময় চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাছাড়া আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধী আটক, মাদক নিয়ন্ত্রণ, মামলা গ্রহণসহ চুরি-ডাকাতির ঘটনার রহস্য উদঘাটনে ব্যাপক ভূমিকা রেখেছেন তিনি। এ কারণে তাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার পর সোমবার রাত ১০টার দিকে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, সালথায় আমরা মানবিক পুলিশ হিসেবে জনগণের সেবা করে যাচ্ছি। মানুষের নিরাপত্তা নিশ্চিত করা, অপরাধ দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষা করা আমাদের দায়িত্ব। তাছাড়া আমি সব সময় যে কোনো ধরনের ভালো কাজের দায়িত্ব কাঁধে নিয়ে সফল হতে ভালোবাসি। এর সুফল হিসেবে আজকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছি। এতে আমাদের ভাল কাজের গতি আরও বেড়ে গেল।

(ঢাকাটাইমস/১১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :