নোয়াখালীতে সুলভ মূল্যে মাংস, দুধ ও ডিম বিক্রি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৪, ১৭:০০

প্রধানমন্ত্রীর উপহার, সুলভ মূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার এ প্রতিপাদ্যে ও পবিত্র রমজান উপলক্ষে প্রাণিজ আমিষ জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার লক্ষ্যে নোয়াখালীতে সুলভ মূল্যে গরুর মাংস, দুধ ও ডিম বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। প্রতিদিন তিনশ জন করে মঙ্গল ও বুধবার চলবে এ বিক্রি কার্যক্রম।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

জেলা প্রশাসন, জেলা প্রাণিসম্পদ কার্যালয় ও নোয়াখালী পৌরসভার উদ্যোগে সুলভ মূল্যে এসব পণ্য বিক্রি করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. গৌতম চন্দ্র দাস।

জেলা প্রশাসক বলেন, ইতোমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় সুলভ মূল্যে গরুর মাংস, দুধ ও ডিম বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্নস্থানে এ কার্যক্রম পরিচালনা হবে। এখান থেকে গ্রাহক প্রতি কেজি গরুর মাংস ৬৫০ টাকা, এক লিটার দুধ ৮০ টাকা ও এক ডজন ডিম ১১০ টাকা হারে ক্রয় করতে পারবে। এ কার্যক্রম বুধবার পর্যন্ত চলবে। প্রতিদিন ৩০০ মানুষের মাঝে এসব পণ্য বিক্রি করা হবে।

(ঢাকা টাইমস/২৬মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :