চাঁদপুরে ২২ জেলে আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৪, ২১:৩৫

নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীর অভয়াশ্রমে জাটকা ধরায় ২২ জেলেকে আটক করা হয়েছে। আটক জেলেদের মধ্যে ১৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা এবং নয়জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা রেখে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাখাওয়াত জামিল সৈকত।

বিকালে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

কারাদণ্ডপ্রাপ্ত জেলেরা হলেন- মো. হান্নান বেপারী (২৪), মোতালেব (৩৫), আরিফ হোসেন বেপারী (২৪), মো. রসূল খাঁ (২০), শাহীন খান (২৩), নুর আলম (২০), মেহেদী (১৮), আব্দুল কাদির (১৮), সানাউল্লাহ দর্জি (৪৫), আ. কাদির (১৮), শাহ আলম বেপারী (৩২), নাজমুল হোসেন (১৮) ও বিল্লাল হোসেন (২০)।

অপ্রাপ্ত বয়স্ক জেলেরা হলেন- ইব্রাহীম (১৫), নুরুল ইসলাম (১৬), মো. রায়হান (১৭), শাহানুর মোহান (১৭), শাওন (১৫), হৃদয় কবিরাজ (১৭), রাজীব বেপারী (১৩), বিল্লাল হোসেন (১০) ও মাহবুব (১৪)।

ওসি কামরুজ্জামান বলেন, আজ মধ্যরাত থেকে ভোর পর্যন্ত মেঘনা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব জেলেদের আটক করা হয়। এসময় জেলেদের সাথে থাকা ১০ হাজার মিটার কারেন্টজাল ও দুটি মাছ ধরার নৌকা জব্দ করা হয়।

অভিযানে চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামসহ নৌ পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন। জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট এবং নৌকা মামলার আলামত হিসেবে নৌথানা হেফাজতে আছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৭মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :