সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেল বলিউডের ‘ক্রু’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৪, ০৯:৫৩

দেশের প্রেক্ষাগৃহে আবার এলো বলিউডের হিন্দি সিনেমা। নাম ‘ক্রু’। সোমবার (১এপ্রিল) সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। যদিও শুধু স্টার সিনেপ্লেক্সে। এই প্রথমবার সাফটা চুক্তির আওতায় হিন্দি সিনেমা আমদানি করল প্রতিষ্ঠানটি।

বিষয়টি নিশ্চিত করে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘ক্রু’ সিনেমাটি সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো আমরা হিন্দি সিনেমা আমদানি করে মুক্তি দিলাম। এর মধ্য দিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশেও বলিউডের সিনেমা একই দিনে মুক্তি দেওয়ার সুযোগ তৈরি হলো।’

তবে মেজবাহ এও জানান, নিয়মানুযায়ী ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না। তাই ঈদের সময় ‘ক্রু’র শো বন্ধ থাকবে।

বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত হয়েছে ‘ক্রু’। গত ২৯ মার্চ সেটি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায়। বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। বক্স অফিস কালেকশনও উল্লেখ করার মতো। এবার বাংলাদেশে সিনেমাটি কেমন চলে, সেটাই দেখার।

আকাশপথে বিমানে এয়ারহোস্টেস বা বিমানবালাদের কঠিন জীবনের কথা উঠে এসেছে এ সিনেমার গল্পে। বিমানবালা নাকি সোনা পাচারকারী, এমনই রহস্যময় গল্পে বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত হয়েছে ‘ক্রু’। তিন নায়িকা হলেন- টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন।

সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণণ। প্রযোজনায় আছেন একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর। নারীকেন্দ্রীক এই সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন টাবু ও কারিনা কাপুর। তাদের সঙ্গে এ প্রজন্মের কৃতিও দেখিয়ে চলেছেন চমক।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :