চাঁদপুরে ইউপি চেয়ারম্যানের উপর হামলা, টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ১১:৫২

চাঁদপুর সদরের হানারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল ছাত্তার রাঢ়ীর উপর হামলা চালিয়ে পৌনে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগটি করা হয়।

এর আগে বুধবার বিকালে মধ্য গোবিন্দিয়ার রাস্তার সামনে এই ঘটনা ঘটে।

অভিযোগে স্থানীয় বিল্লাল ছৈয়াল (২৭), আলী আকবর ছৈয়াল (৪০),ইউসুফ ছৈয়াল (৩৫), রহমান ছৈয়াল (৫৮) ও জাহাঙ্গীর শেখের (৩৮) নাম উল্লেখ করা হয়েছে।

খবর পেয়ে সদর হাসপাতালে ভর্তি থাকা প্রবীণ এই আওয়ামী লীগ নেতাকে দ্রুত দেখতে গিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

চিকিৎসাধীন মো. আবদুল ছাত্তার রাঢ়ী বলেন, মাদক বিক্রির প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আমার ওপর এই হামলা চালানো হয়েছে। এসময় আমার পকেটে থাকা হরিণা ফেরীঘাটের টোল আদায়ের ১ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। ন্যায় বিচারের প্রত্যাশায় থানায় লিখিতভাবে জানিয়েছি। হামলাকারীরা হত্যার অসৎ উদ্দেশে আমার মাথার পেছনে অস্ত্র দিয়ে আঘাত করেছে। এতে ৬টি সেলাই দিয়েছে চিকিৎসকরা।

অভিযোগ প্রসঙ্গে ইউসুফ ছৈয়াল বলেন, আমরা শুধু তাদের আক্রমণ প্রতিহত করেছি। বরং ছাত্তার রাঢ়ীর ছেলে মামুন ও সাদ্দাম মাদক সেবন করে এবং ব্যবসায়ও জড়িত। এগুলো নিয়ে প্রতিবাদ করায় ওনারা আমাদের বাড়ির নারী-পুরুষের ওপর দলবল নিয়ে হামলা চালিয়েছে।

এছাড়া টাকা ছিনতাইয়ের বিষয়টি সত্য নয় বলে জানান তিনি।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সেলিম উল্লাহ বলেন, আমি হাসপাতালে গিয়ে চেয়ারম্যানকে দেখে এসেছি। তার দেওয়া অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :