গড়াই নদে ডুবে ভাই-বোনের মৃত‌্যু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ১৭:৪৩

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদে গোসল করতে গিয়ে ডেজিংকৃত গভীর স্থানে ঝাঁপ দিয়ে পানিতে ডুবে শেফা (১৩) ও শাহাজাদা (৭) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১২টায় উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো মোছা. শেফা উপজেলার শেরকান্দি এলাকার শামিম ইসলামের মেয়ে ও শাহজাদা ওই উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকার আলমগীর হোসেনের ছেলে। তারা সম্পর্কে মামাতো ফুফাতো ভাইবোন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের পরের দিন জয়নাবাদ এলাকায় নানা বাড়িতে বেড়াতে এসেছিল শেফা। বুধবার সকালে শেফার মা তাকে নিতে আসলে সে আরো কয়েকদিন থাকবে বলে নানা বাড়িতেই থেকে যায়। দুপুর ১২টার দিকে মামাতো ভাই শাহাজাদাসহ পাঁচজন বাড়ির পাশের গড়াই নদে গোসল করতে যায়। এ সময় পার থেকে নদের ডেজিংকৃত গভীরস্থানে পাঁচজন একসাথে লাফ দেয়। অন‌্যরা ভেসে থাকলেও সাঁতার না জানায় শেফ‌া ও শাহাজাদা দুজনেই পানিতে তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয‌্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মন্জু বলেন, মেয়েটি নানা বাড়িতে বেড়াতে এসেছিল। দু্ই ভাই-বোনের মৃত‌্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম সত‌্যতা নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে মৃত্যুর সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের রয়েছে।

(ঢাকা টাইমস/১৭এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :