চুপিসারে ভোট দিলেন ইলিয়াস কাঞ্চন 

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ১৩:১৭ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৪, ১৩:১৩

চুপিসারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট দিলেন সংগঠনটির ২০২২-২৪ মেয়াদের নির্বাচিত সভাপতি ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ভোট দিতে এদিন দুপুর সোয়া ১২ টার দিকে এফডিসিতে প্রবেশ করেন তিনি। গাড়ি থেকে নেমে সোজা প্রবেশ ভোটকেন্দ্রে। ভোট প্রদান করে ৫ মিনিটের মধ্যে বাইরে আসেন তিনি। এসময় দীর্ঘদিনের সহকর্মীরা তার সঙ্গে কথা বলতে চাইলে কাউকে সাড়া না দিয়ে সাড়ে ১২ টার দিকে এফডিসি থেকে বেরিয়ে যান তিনি। এমনকি কোনো গণমাধ্যমেও কথা বলেননি।

এর আগে সকাল নয়টার কিছুক্ষণ পরেই শুরু হয় চলচ্চিত্র শিল্পীদের সংগঠনের ভোটগ্রহণ। এদিন প্রথম ভোট প্রদান করেন অভিনেতা ডা. এজাজ।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু। এ ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। দুপুরে এক ঘণ্টা বিরতি থাকবে মধ্যাহ্নভোজের জন্য। এবারের মোট ভোটার ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :