খুনের মামলায় গ্রেপ্তার কন্নড় সুপারস্টার দর্শন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১১ জুন ২০২৪, ১৫:৪৬ | প্রকাশিত : ১১ জুন ২০২৪, ১৪:৩৯
বামে কন্নড় অভিনেতা দর্শন, ডানে খুন হওয়া যুবক রেণুকা আচার্য

একটি খুনের মামলায় গ্রেপ্তার হয়েছেন ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সুপারস্টার দর্শন থুগুদীপা। মঙ্গলবার বেঙ্গালুরু পুলিশ দর্শনকে তার মাইসুরুর ফার্মহাউস থেকে গ্রেপ্তার করেছে। সেখান থেকে অভিনেতাকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, গত ৯ জুন কামাক্ষীপালা পুলিশ থানার অন্তর্গত একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সি রেণুকা আচার্যের মরদেহ। তিনি চিত্রদুর্গের বাসিন্দা। সেই খুনের মামলায় গ্রেপ্তার হয়েছেন দর্শন।

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানিয়েছেন, দর্শনকে বর্তমানে তদন্তকারী অফিসাররা জিজ্ঞাসাবাদ করছেন। তিনি বলেন, ৯ জুন কামাক্ষিপালায়া থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলায় অভিনেতাকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বৃহত্তর তদন্তের অংশ হিসেবে এই ঘটনায় অভিনেতার নিরাপত্তাকর্মীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ কমিশনার আরও জানিয়েছেন, মরদেহের শরীরে যে ক্ষতচিহ্ন রয়েছে, তাতে স্পষ্ট যে তিনি খুনই হয়েছেন। ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের বয়ান এবং অনান্য টেকনিক্য়াল প্রমাণের ভিত্তিতেই অভিনেতা দর্শনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিনেতার স্ত্রীকে অশ্লীল মেসেজ পাঠাচ্ছিল খুন হওয়া রেণুকা আচার্য। তার জেরেই নাকি প্রাণ গেছে তার।

যদিও আরেক সূত্র বলছে, অভিনেতার স্ত্রী নয়, অভিনেত্রী পবিত্রা গোধার কাছে গিয়েছিল সেসব মেসেজ। এই মুহূর্তে নাকি পবিত্রার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন দর্শন। ফার্মেসিতে কাজ করতেন নিহত যুবক। তিনি নাকি পবিত্রাকে সোশ্যাল মিডিয়ায় মেসেজ করে প্রায়ই উত্যক্ত করতেন। তার জেরেই গেছে প্রাণ।

খবর, পুলিশের হাতে নাকি প্রমাণ রয়েছে, দর্শনের নির্দেশেই খুন করা হয়েছে রেণুকাকে। দর্শন ঘনিষ্ঠর গ্যারেজে অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর মরদেহ খালে ফেলে দেওয়া হয়।

(ঢাকাটাইমস/১১জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :