রামগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ সংঘর্ষ, পুলিশসহ আহত-১০

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৬, ১৮:৪১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন চলাকালীন সময় রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল মঙ্গলবার রাতে শহরের সালমা হোটেলের সামনে সোনাপুরের তুহিন মল্লিক নামের স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীকে লাঞ্ছিত করে। খবর পেয়ে তাৎক্ষণিক পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নোমান হোসেন লোকজন নিয়ে ওই হোটেলের সামনে পৌঁছায়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল তার নেতা-কর্মীদের নিয়ে রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নির্বাচন পর্যবেক্ষণ করতে আসে।

এদিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা নোমান তার লোকজন নিয়ে একই স্থানে উপস্থিত হলে কথা কাটা কাটির এক পর্যায়ে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে শাওন, রাকিব, ফরিদ, জুয়েল বাবু, রবি, পুলিশের উপপরিদর্শক (এসআই) পংকজ দেবনাথসহ ১০ জন আহত হন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল জানান, স্বেচ্ছাসেবক লীগের নোমান ভোট কেন্দ্রের সামনে উপস্থিত হয়েই তাকে গালমন্দ শুরু করলে ছাত্রলীগের কর্মীরা তাদের ওপর হামলা করে।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংঘর্ষ শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :