জামালপুরে পুলিশের ওপর হামলা, গ্রামবাসীর বিরুদ্ধে মামলা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৫৫

জামালপুরের মেলান্দহে গৃহবধূ খুনের সন্দেহভাজন আসামি স্বামীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় প্রায় দেড়শ’ গ্রামবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

মেলান্দহ থানার এস আই নীল কমল চক্রবর্তী বাদী হয়ে ২৭ জন নামীয় আসামিসহ অজ্ঞাত শতাধিক ব্যক্তির বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল করিম জানিয়েছেন, রবিবার সকালে স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে উপজেলার দুরমুঠ ইউনিয়নের কলাবাঁধা গ্রামের উপেন্দ্র চন্দ্র দাসের পুকুর থেকে তিন দিন আগে নিখোঁজ গৃহবধূ মিনারা বেগমের হাত-পা বাঁধা অবস্থায় বস্তাভর্তি লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজের পর ঈদের দিন মৃণাল শ্বশুর বাড়ি গিয়ে স্ত্রীর খোঁজ নিতে গেলে তাকে শ্বশুর বাড়ির লোকজন আটকে রাখে। রবিবার সকালে স্বামীর বাড়ির পাশে একটি পুকুর থেকে মিনার বস্তাবন্দি লাশ উদ্ধারের খবর পেয়ে ক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসী।

এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী মৃণালকে মারধর করতে চেষ্টা করে। কিন্তু নিহতের স্বজনদের বাধার মুখে তা পারেনি।

এখবর পেয়ে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল করিম দুরমুট ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে ইসলামপুর উপজেলার হাতিজা গ্রামে মিনার বাড়িতে গেলে বিক্ষুব্ধ জনতা পুলিশ ও চেয়ারম্যানের উপর হামলা চালায়। এসময় বিক্ষুব্ধ জনতা পুলিশের পিকআপ ভ্যান ভাঙচুর করে। এতে ওসি মাজহারুল করিমসহ পাঁচ পুলিশ কনস্টেবল আহত হন।

বিষয়টি ইসলামপুর থানা পুলিশ অবহিত হওয়ার পর ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ জনতার কবল থেকে পুলিশকে উদ্ধার ও নিহত গৃহবধূ মিনার স্বামী মৃণালকে গ্রেপ্তার করে মেলান্দহ থানায় নিয়ে যায়।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল করিম জানান, পুলিশের উপরে হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় ২৭ জনের নামসহ অজ্ঞাত শতাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :