‘নৌকার বিজয়ের ফল নিয়ে ঘরে ফিরতে হবে’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৮, ২১:১৫

নেতাকর্মীদের উদ্দেশ্যে মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, আমি কাউকে দূরে রাখিনি। আপনারাও দূরের কেউ নন। আমি আপনাদের ভাই, আপনারাও আমার ভাই। আমাদের ভেতর মান-অভিমান থাকতেই পারে, কিন্তু নৌকার সাথে বেঈমানি নয়। আওয়ামী পরিবার কখনো নৌকার সাথে বেঈমানি করতে পারে না।

তিনি বলেন, প্রত্যেক নেতাকর্মীকে ভোট কেন্দ্র পাহারা দিয়ে ভোট কেন্দ্র থেকে ফলাফল হাতে নিয়ে বাড়ি ফিরতে হবে। কোন অবস্থাতেই ভোট কেন্দ্র ছাড়া যাবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার শেখ সিটি শপিং সেন্টারে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম প্রধান অতিথি ছিলেন।

তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় তরুণ প্রজন্মের ভোট নিশ্চিত করতে হবে। তরুণ প্রজন্মকে আওয়ামী লীগের প্রতি আহবান জানিয়ে তাদের বুঝাতে হবে, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা দেশ ও জাতির উন্নয়ন এবং সমৃদ্ধির প্রতীক। স্বাধীনতা অক্ষুণ্ন রাখতে হলে, নৌকা একমাত্র আশ্রয়ের ঠিকানা।

তিনি বলেন, অনেকে মনোনয়ন চেয়েছেন। আমি সবাইকে স্বাগত জানিয়েছি এবং এখনো তাদেরকে ধন্যবাদ জানাই। নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। এই নৌকা আমার নয়, এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, এই নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই চোখ বুঝে নৌকা মার্কায় ভোট দিন।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :